Main Menu

আমি ঘুরে ঘুরে উন্নয়ন কাজ দেখবো,ত্রুটি-বিচ্যুতি থাকলে ক্ষমার চোখে দেখা হবে না–মোকতাদির চৌধুরী এমপি

+100%-

কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা,জেলা আওয়ামীলীগ সভাপতি,পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ও পৌর এলাকায় চলমান উন্নয়ন কাজে দীর্ঘসূত্রিতা ও ত্রুটি-বিচ্যুতি নিয়ে তীব্র ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন।

তিনি সোমবার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ঠিকাদারদের সাথে এক বৈঠকে এ ক্ষোভ প্রকাশ করেন।

তিনি এসময় বলেন,আমি সামনের দিনগুলিতে ঘুরে ঘুরে উন্নয়ন কাজ দেখবো,ত্রুটি-বিচ্যুতি থাকলে ক্ষমার চোখে দেখা হবে না। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ হিসাবে ঠিকারদের নিজের ঘরের কাজের মতো করে উন্নয়ন কাজ শেষ করতে হবে। সকল কাজে মনোযোগ থাকতে হবে,মমতা দিয়ে কাজ করবেন।

তিনি আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৮০ কোটি টাকার কাজ হয়েছে। রাজনীতিবীদ ও ঠিকাদাররা মিলে চুরি করে সব শেষ করে দিয়েছে,অথচ তাদের চোর বলা যাবে না। সাধারণ মানুষ আমাকে গালি দেয়। কিন্ত আমার অপরাধ কোথায়?-আমি কি ঠিকাদারদের কাছ থেকে ভাগ নেই,নাকি নিজে কাজ করি?

তিনি আরো বলেন কষ্ট করে আনা উন্নয়ন কাজে ত্রুটি-বিচ্যুতি দেখা গেলে আমি কাউকে ছাড় দেবো না। সময়মতো কাজ শুরু করবেন-সময়মতো শেষ করবেন।

এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী আবু এহতেশাম রাশেদ,সদর উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,মহিলা ভাইস চেয়ারম্যান এড.তাসলিমা সুলতানা খানম নিশাত,স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী প্রকৌশলী আবদুর রাজ্জাক,সওজের উপবিভাগীয় প্রকৌমলী আমির হোসেন,উপজেলা প্রকৌমলী রেজাউল করিম,বিশিষ্ট ঠিকাদার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূঞা,বীর মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী,মোস্তফা কামাল সহ বিশিষ্ট ঠিকাদাররা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares