Main Menu

আইন-শৃংখলা পরিস্থিতি সন্তোষজনক:সদর উপজেলার মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় ইউএনও জান্নাতুল ফেরদৌস

+100%-

প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বলেছেন, সদর উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও সন্তোষজনক পর্যায়ে রয়েছে। তিনি বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা পরিষদের মাসিক আইন-শৃংখলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
সভায় তিনি আরো বলেন, আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। তিনি আইন শৃংখলা পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে সেজন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদেরকে নিজ নিজ এলাকার প্রতি খেয়াল রাখার আহবান জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস আরো বলেন, সম্প্রতি সুহিলপুর ইউনিয়ন পরিষদের সদস্য পদে উপ-নির্বাচন উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্নভাবে সম্পন্ন হয়েছে। তিনি বলেন, অবৈধ বিদ্যুৎ সংযোগ ও ইভটিজিংয়ের ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। তিনি বলেন, ব্যবসায়ীরা যাতে ওজনে কারচুপি না করে সেজন্য বাজার গুলোর প্রতি বিশেষ নজর রাখা হবে। তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে ব্যবসায়ীদেরকে দোকানে পন্যের তালিকা টানিয়ে রাখার আহবান জানান। তিনি পবিত্র রমজান মাসে শহরের বিপনী বিতান গুলোর প্রতি বিশেষ নজর রাখার জন্য পুলিশের প্রতি আহবান জানান। তিনি যানজট দুভোর্গ লাগবে পর্যাপ্ত ট্রাফিক নিয়োগ দিতেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তিনি বলেন, পবিত্র রমজান মাসে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থা যাতে স্বাভাবিক থাকে বিদ্যুতের জন্য মানুষ যাতে দুর্ভোগে না পড়ে দিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিশেষ নজর রাখতে হবে।
সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী মোঃ মহসিন, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোঃ আজিজুল হক, সদর বিআরডিবির চেয়ারম্যান এম.এ.এইচ মাহবুব আলম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়রাহ, ইউপি চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আজাদ হোসেন হাজারী আঙ্গুর, মোবাশ্বের আলম, এনামুল হক ওসমান, অ্যাডভোকেট আব্দুল হাই, আল-আমিনুল হক পাভেল, সাবেরা সোবহান বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ খায়রুজ্জামান, পৌর সভার উপ-সহকারি প্রকৌশলী সুমন দত্ত প্রমুখ।
সভায় ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোঃ আজিজুল হক বিনা প্রতিদ্বন্দ্বিতায় এফবিসিসিআই- পরিচালক নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানানো হয়।
সভায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মঈন উদ্দিন ইকবাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন কুমার ভট্টাচার্য, উপজেলা শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুবুল আলমসহ সদর উপজেলার প্রতিটি দপ্তরের প্রধানগন ও আইন-শৃংখলা কমিটির সদস্যগন উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares