Main Menu

অরুয়াইলে বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অরুয়াইল বহুমুখি উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক মীর মোহাম্মদ সালাউদ্দিন উপর বিদ্যালয়ে প্রবেশ করে হামলার প্রতিবাদে রবিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে অরুয়াইল বহুমুখি উচ্চ বিদ্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া অধ্যয়নত সাবেক শিক্ষার্থীরা।

এসময় এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন অরুয়াইল বহুমুখি উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থী আতিকুর রহমান, ইখতিয়ার হোসেন, আমান উল্লাহ, জসিম উদ্দিন, আবদুল হামিদ, সাদ্দাম হোসেন, কামরুল ইসলাম ও আবু বক্কর প্রমুখ। এসময় বক্তরা অবিলম্বে আ.লীগ নেতা গাজী শফিক এলএলবিসহ আসামিদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।
উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল বহুমুখি উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক মীর মোহাম্মদ সালাউদ্দিন এর উপর গত ৪ ও ৫ জানুয়ারি পর পর দুই দফা বিদ্যালয়ে প্রবেশ করে হামলা চালায় অরুয়াইল ইউপি শাখা আ.লীগের সাধারন সম্পাদক গাজী শফিক এলএলবি ও তার দুই ভাই জহির ও তাজু।

এই ঘটনায় অরুয়াইল বহুমুখি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শেখ সাদী বাদী হয়ে অরুয়াইল ইউপি শাখা আ.লীগের সাধারন সম্পাদক গাজী শফিক এলএলবি ও তার দুই জহির ও তাজুকে আসামী করে সরাইল থানায় মামলা দায়ের করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares