Main Menu

অংকুর আয়োজিত স্বাধীনতা কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

+100%-

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসকে সামনে রেখে হালদারপাড়াস্থ অংকুর শিশু কিশোর সংগঠন অংকুর আঙ্গিনায় আয়োজন করেন ” স্বাধীনতাকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০১৮ “। বিগত ১১ দিন ব্যাপী এ আসরের ফাইনাল খেলা, পুরস্কার বিতরনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ২৫ মার্চ রবিবার রাতে অত্যন্ত জাকঝমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক জনাব আনিছুল হক রিপনের সঞ্চালনায় ও বিশিষ্ট শিক্ষাবিদ ও উপদেষ্টা জনাব সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেলোয়ার ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন ব্রাহ্মনবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও রাজনীতিবিদ জনাব মাহবুবুল বারী চৌধুরী মন্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,,,জেলা আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও উপদেষ্টা জনাব এডঃ মাহবুবুল আলম খোকন, পৌরসভার সচিব জনাব সৈয়দ আবুজর গিফরী, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ভিপি সায়েদুল হক, জেলা যুবলীগের সাধারন সম্পাদক জনাব ফেরদৌস, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক জনাব ওডঃ ওসমান গনি, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ নবীর হোসেন, উপদেষ্টা জনাব আলহাজ্ব মাঈনউদ্দিন খাজা, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মাননীয় উপ পরিচালক ও উপদেষ্টা জনাব অরবিন্দ দত্ত,শমিক নেতা জনাব জসিম উদ্দিন জমশেদ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা এডঃ হুমায়ুন কবির, উপদেষ্টা জনাব আল মাসুদ,উপদেষ্টা সাংবাদিক আল আমীন শাহীন, উপদেষ্টা অলক চক্রবর্তী, উপদেষ্টা উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, পৃষ্টপোষক জনাব আব্দুল মালেক, বীর মুক্তিযোদ্ধা লেখক শামসুদ্দিন আহম্মেদ, সদস্যসচিব করবী চক্রবর্তী, সিনিয়র সদস্য এডভোকেট অপরাজিতা দত্ত ও নিগার সুলতানা হেপী, অনলাইন পথিকটিভির প্রতিষ্ঠাতা ও পরিচালক লিটন হোসেন জিহাদ, গে¬ারিয়াস সার্ভিস ওয়ার্ল্ডের প্রধান নির্বাহী জনাব শামীম, সদর যুবলীগ সাধারন সম্পাদক জনাব জসিম উদ্দিন রানা, মোরশেদুল আলম, শামীম আহমেদ। প্রমুখ।

খেলায় মোহাম্মদ সালাহউদ্দিন ও রাব্বী জুটি জসিম উদ্দিন বেপারী ও মানিক জুটিকে ২-১ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলাপুর্ব মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় কন্ঠতারকা সানজিদা শারমি ফ্লোরা, জয়নাল আবেদীন, সোহেল রানা, মাঙ্গলিকা দেবী, সাদিয়া আক্তার ও শিশু শিল্পী নুহা। কীবোর্ডে আব্দুর রাহিম, তবলায় আনিছুল হক রিপন ও সুদীপ্ত সাহা মিঠু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares