Main Menu

বাঞ্ছারামপুরে পরকীয়ার জের: প্রেমিককে কোপাল গৃহবধূ

+100%-
ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দুর্গারামপুরে বৃহস্পতিবার রাতে পরকীয়ার জের ধরে এক গৃহবধূ তার প্রেমিককে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, প্রবাসী সফিকুল ইসলামের স্ত্রী পারভীন আক্তারসহ (৪০) তার ছেলে ইয়াসীন ও ফারুক মিলে রাতের আধারে ঝোঁপের মধ্যে ডেকে নিয়ে প্রতিবেশী আবুল কাশেমের ছেলে মো. নজরুল ইসলামেক (৪২) মাথা, হাত, পা, কাঁধে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে নজরুল ইসলাম গুরুতর আহত হয়। পথচারীরা কান্নার শব্দ শুনে এগিয়ে গিয়ে নজরুলের অবস্থা বেগতিক দেখে দ্রুত রাতেই ঢাকা মেডিকেলে পাঠায়। প্রতিবেশীরা অভিযুক্ত পারভীন আক্তারকে আটক করে বাঞ্ছারামপুর থানায় খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে আজ শুক্রবার জেল হাজতে প্রেরণ করে। এ বিষয়ে নজরুলের স্ত্রী নাসিমা বেগম বাদী হয়ে থানায় মামলা করেন। বাঞ্ছারামপুর থানার এস আই আবু কালাম বিষয়টি নিশ্চিত করেন।
এলাকাবাসীসহ স্থানীয় ওয়ার্ড কমিশনার অহিদ মিয়া জানান, দীর্ঘদিন ধরে নজরুল ও পারভীনের মধ্যে পরকীয়া চলে আসছিল। কিছুদিন ধরে উভয়ের মধ্যে সম্পর্কের টানাপোড়েন দেখা দেয়। আর এ কারণেই গৃহবধূ ও তার দুই ছেলে মিলে নজরুলকে এলোপাতাড়িভাবে কোপায়। ঢাকা মেডিকেলে ভর্তিকৃত নজরুলের বোন ইয়াসমিন আক্তার মোবাইলে জানান, নজরুলে অবস্থা সঙ্কটাপন্ন।





Shares