Main Menu

১৩তম বিসিএস ফোরামের সভাপতি কিবরিয়া, সম্পাদক মানজু মান আরা

+100%-

নিউজ বিএনএ ডটকম, ঢাকা, ২৮ এপ্রিল : বিসিএস তথ্য সাধারণ ক্যাডারের স. ম. গোলাম কিবরিয়া সভাপতি, ট্যাক্সেশন ক্যাডারের মানজু মান আরা বেগম সাধারণ সম্পাদক, স্বাস্থ্য ক্যাডারের ডা. মনিলাল আইচ লিটু সাংগঠনিক সম্পাদক এবং শিক্ষা ক্যাডারের ওসমান ভূঁইয়াকে কোষাধ্যক্ষ করে ত্রয়োদশ বিসিএস ফোরামের ২০১২-২০১৪ মেয়াদের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার বিসিএস ত্রয়োদশ ব্যাচের অষ্টাদশ বর্ষপূর্তি উদযাপন এবং ত্রয়োদশ বিসিএস ফোরামের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনীতে এ কমিটি ঘোষণা করা হয়। বেইলি রোডের অফিসার্স ক্লাব মিলনায়তনে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ফোরামের সভাপতি ড. জি এম ফারুক ডন অধিবেশনে সভাপতিত্ব করেন।

সভায় সিভিল সার্ভিসের বিভিন্ন ক্যাডার কর্মকর্তাদের মধ্যে মিথোষ্ক্রিয়া বাড়িয়ে সরকারি কাজে গতিশীলতা আনার প্রতি গুরুত্ব আরোপ করা হয়।

কমিটির অপর সদস্যরা হলেন সহ-সভাপতি ডা. আনোয়ার হোসেন, ড. সহিদুল ইসলাম, এম এম ফজলুল হক আরিফ, যুগ্ম-সম্পাদক ড. শামীম আলম, খালেক মল্লিক, এস এম আলম, দপ্তর সম্পাদক আবু সাইদ জোয়রদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. রেজাউল করিম , প্রকাশনা সম্পাদক মো. শাহেনুর মিয়া, সমাজ কল্যাণ সম্পাদক এম এ ওয়াহাব।

আর সদস্যরা হলেন- মুতাসিম বিল্লাহ ফারুকী, ডা. সৈয়দ ইমামুল হোসেন, আব্দুল্লাহ আল মাহমুদ ফারুক, আবু বকর সিদ্দিক, মো. আবু ইউসুফ মিয়া, মুস্তাকিম বিল্লাহ ফারুকী, রুজিনা সুলতানা, আফরোজা সুলতানা, কাজী আতিকুজ্জামান, মো. আনোয়ার হোসেন, মো. আব্দুল মমিন, ফায়জুল হক, মো. ফাওজুল আজিম, স্বপন কুমার রায়, আব্দুর রাজ্জাক, গোলাম কিবরিয়া, খন্দকার মাহফুজুল হক, ডা. জিএম ফারুখ, রনজিত কুমার সাহা, মো. শাহ আলম, হারুনুর রসিদ বিশ্বাস, শাহানার খাতুন, আহসান হাবীব তপাদার, মো. নুরুজ্জামান, সাজ্জাদুল ইসলাম, রিয়াজুল হাকিম বাবুল, ড. জি এম ফারুক ডন ও এসএম মুরাদ হোসেন।

সাধারণ সভায় একই সাথে ত্রয়োদশ বিসিএস ফাউন্ডেশনের দু’বছর মেয়াদি কমিটি গঠন করা হয়। স্বাস্থ্য  ক্যাডারের ডা. মুজিবুর রহমান হাওলাদাকে সভাপতি, প্রশাসন ক্যাডারের আতাউর রহমানকে সাধারণ সম্পাদক এবং ইকনোমিক ক্যাডারের মনছুরুল আলমকে কোষাধ্যক্ষ করে এ কমিটি গঠন করা হয়।






Shares