Main Menu

দেশকে ভালবাসতে হবে,ইভটিজিং,মাদকসহ বিভিন্ন অপরাধ মূলক কাজ ঘৃনা করে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলতে হবে –অতিরিক্ত পুলিশ সুপার চিত্ত রঞ্জন পাল

+100%-


মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: দেশকে ভালবাসতে হবে,ইভটিজিং,মাদকসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডকে ঘৃনা করে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলতে হবে।

ব্রাহ্মণবাড়িয়ার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর ও বাঞ্ছারামপুর) সার্কেল চিত্ত রঞ্জন পাল গতকাল বুধবার সন্ধ্যায় নবীনগর উপজেলার জল্লি-বাড্ডা গ্রামে ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষা বৃত্তি ২০১৭ ইউনিক গণিত ও ইংরেজি সেরা ২০ আনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলে।

ইউআরসি বাঞ্ছারামপুরের প্রশিক্ষক মো: রুহুল আমিনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,জেলা পরিষদ সদস্য মো: মোজ্জামেল হক (মোহন ডাক্তার),শিক্ষক সমিতির উপদেষ্টা শংকর লাল দেবনাথ,উপজেলা আওয়ামীলীগের সদস্য মো: মাঈন উদ্দিন, ইউনিক মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মো: খবির উদ্দিন,মজনু সরকার,সাংবাদিক সেলিম রেজা প্রমুখ।
এ সময় ২৬টি প্রাথমিক স্কুলের ১৮০জন শিক্ষার্থীর অংশগ্রহন করেন এবং তাদের মধ্যে সেরা ৪০ জনের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares