Main Menu

সরাইলে প্রাইভেটকারের ধাক্কায় কলেজ ছাত্রী নিহত ::গতিরোধকের দাবিতে মহাসড়ক অবরোধ

+100%-

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃঢাকা-সিলেট মহাসড়কের সরাইলে প্রাইভেটকারের ধাক্কায় তানিয়া বেগম (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। গতকাল রোববার সকালে শান্তিনগর এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয় লোকজন দূর্ঘটনাপ্রবন এ এলাকায় গতিরোধকের দাবিতে মহাসড়ক অবরোধ করে। এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সদর উপজেলার বুধল ইউনিয়নের চান্দের পাড়ার মরম আলীর মেয়ে তানিয়া। সে ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। গতকাল সকাল ৭টায় রাস্তা পারাপারের সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকা গামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১১-৮৯৩২) নিয়ন্ত্রন হারিয়ে তানিয়াকে ধাক্কা দেয়। এতে তানিয়া গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এ খবর পাওয়ার পর স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে ফেলে। পথচারিরা জানায়, মহাসড়কের এ স্থানটিতে গতিরোধক না থাকায় প্রায়ই বড় ধরনের দূর্ঘটনা ও প্রাণহানি হচ্ছে। অবরোধের কারনে প্রায় এক ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। সরাইল থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আরশাদ ও হাইওয়ে পুলিশের সার্জেন্ট মোঃ জাহাঙ্গীর ঘটনাস্থলে পৌঁছে গতিরোধকের ব্যবস্থার আশ্বাস দিলে লোকজন অবরোধ প্রত্যাহার করে নেয়।  সার্জেন্ট জাহাঙ্গীর কলেজ ছাত্রী তানিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক প্রাইভেটকারটি আটক করে ফাঁড়িতে নিয়ে এসেছি।  






Shares