Main Menu

ময়মনসিংহে ৪ খুনের আসামি ব্রাহ্মণবাড়িয়ায় গ্রেফতার

+100%-

ডেস্ক ২৪::ময়মনসিংহের নান্দাইলে চাঞ্চল্যকর একই পরিবারের ৪ জন হত্যা মামলার অন্যতম আসামি হিরন মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার করেছে ময়মনসিংহ গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার ভোরে বিজয়নগর উপজেলার বিষ্ণুপুর সীমান্ত থেকে বিজিবি’র সহায়তায় গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পরপরই কড়া পুলিশ প্রহরায় ময়মনসিংহ নেয়া হয়েছে তাকে।

পুলিশের একটি সূত্র জানায়, ৪ খুনের ঘটনার সঙ্গে তিনি সরাসরি জড়িত ছিলেন। হত্যা মামলার ৩ নং আসামি কিরণ হত্যাকাণ্ডের পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিলেন।

১২-বিজিবি ব্যাটালিয়নে অধিনায়ক লে. কর্নেল নজরুল ইসলাম জানান, ভোরে ময়মনসিংহ গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল বিজয়নগর উপজেলার বিষ্ণপুর সীমান্তে অভিযান চালায়। এসময় আসামি হিরণ পুলিশ ও বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া চেষ্টা করে। পরে তাকে দৌড়ে গিয়ে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, জমিজমা ও পারিবারিক বিষয় নিয়ে বিরোধের জের ধরে গত শুক্রবার রাতে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের বাশাপাতি গ্রামে একই পরিবারের চারজনকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গত ৫ জুলাই বিকেলে ১৩ জনের বিরুদ্ধে নান্দাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত হিরণ মামলার ৩নং আসামি।






Shares