Main Menu

মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতন হতে হবে:: কসবায় রাইতলা লাল মিয়া উচ্চ বিদ্যালয়ে সুধী সমাবেশে আলহাজ্ব সহিদুল হোসেন

+100%-

kasba13115খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি ::: ব্রাহ্মণবাড়িযার কসবা উপজেলা রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ে আজ বুধবার (১৩ জানুয়ারী) বিকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শিক্ষারমান উন্নয়ন,ইভটিজিং,মাদক ও বাল্যবিবাহ প্রতিরোধ কল্পে স্কুল পরিচালনা কমিটির উদ্যোগে এক সুধী সমাবেশের আয়োজন করেন।

রাইতলা লাল মিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব সহিদুল হোসেন।

বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক এম,এ করিম,ইউনুছ চৌধুরী,সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ আলম,শুক্কুর মেম্বার,হাজী নিজাম উদ্দিন,আবু বক্কর সিদ্দিক প্রমুখ। অনুষ্ঠানে নিমবাড়ী,শ্রাম বাড়ী,রাইতলা লবখাঁ,নিবড়া পাঁচ গ্রামের অভিভাব/ অভিভাবিকাসহ ছাত্র, ছাত্রী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন ছাত্র/ছাত্রীদের শতভাগ পরীক্ষা পাশ নিশ্চিত আর বাল্যবিবাহ থেকে রক্ষা পায়। একই সাথে অসামাজিক কার্যকলাপ সহ মাদক প্রতিরোধে অভিভাবকদেরকে অধিক সচেতন হওয়ার আহবান জানান। তিনি ৫ গ্রামের স্কুলের একমাত্র নিমবাড়ী থেকে নিবড়া পর্যন্ত রাস্তাটি সংস্কারে জন্য আইনমন্ত্রীর কাছে দাবী রাখেন।






Shares