Main Menu

বিএনপি-জামায়াত বিদেশে টাকা ছড়িয়ে কুৎসা রটাচ্ছে .. আইনমন্ত্রী

+100%-

রুবেল আহমেদ ॥ আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যখনই ভোট হয় তখনই বিএনপি-জামায়ত বলে আমরা ভোট করবোনা। তার কারন হচ্ছে বিএনপি-জামায়াত বাংলাদেশের উন্নয়ন চায়না। বাংলাদেশের মানুষ সুখে-শান্তিতে থাকুক এটা তারা চায়না। বিএনপি-জামায়াত নির্বাচনকে ভন্ডুল করতে সারা বিশ্বে টাকা ছড়াচ্ছে এবং বাংলাদেশের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আকছিনা বাজার মাঠে গণসংযোগ ও বিশাল গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের ভবিষ্যত নিয়ে কাউকে বা কোনো রাজনৈতিক দলকে ছিনিমিনি খেলতে দেয়া হবেনা। যদি বাংলাদেশের ভূখন্ডে কেউ অপরাধ করে তাহলে দেশের প্রচলিত আইনে তার বিচার হবে। বাংলাদেশে কেউ আইনের উর্ধ্বে নয়। বাংলাদেশের ভবিষ্যত নির্ধারন করবে জনগন। জনগনকে বলেন, আপনারা ভোট দিয়ে আগামী ৭ জানুয়ারী ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিবেন এবং আপনাদের প্রতিনিধি নির্বাচন করবেন।
মন্ত্রী আরও বলেন, যারা অস্ত্র মামলা ও সাজার ভয়ে পালিয়ে লন্ডনে আছেন ওনারা দেশ থেকে লুটে নেয়া টাকা বিদেশে ছড়াচ্ছেন আর বিদেশী সাংবাদিকদের দিয়ে দেশের বিরুদ্ধে অপপ্রচার লিখাচ্ছেন।
তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন- গত ২০১৪ ও ২০১৮ সালে আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে গত ১০ বছর আপনাদের কাজ করেছি। আগের সরকারের এমপিদের মতো মিথ্যাচার করিনি। আপনারা আমাকে ভালোবাসেন বলেই আমি আপনাদের জন্য কাজ করেছি। এটা আমার দায়িত্ব।
তিনি ছাত্রলীগকে উদ্দেশ্য করে বলেন , কোভিডের সময় তোমরা কৃষকের ধান কেটে দিয়েছ। তোমরা মানুষের দূর্যোগে পাশে থাকো। তোমরা ভোটের দিন ভোটাদের নিরাপত্তা দিয়ে কেন্দ্রে নিয়ে যাবে। বাংলাদেশের মানুষের ভাগ্য বাংলাদেশের মানুষই নির্ধারন করবে। এটা ভোটের মাধ্যমেই জনগন প্রমান করবে।
কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডঃ রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র মোঃ গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি কাজী মোঃ আজহারুল ইসলাম, কুটি ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান স্বপন ,কসবা পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ ছায়েদুর রহমান মানিক, জেলা পরিষদ সদস্য আব্দুল আজিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মিলন।






Shares