Main Menu

জনগনের জানমাল নিরাপত্তায় সচেতন থাকবো….আইনমন্ত্রী

+100%-

কসবা প্রতিনিধি ॥ আইনমন্ত্রী আনিসুল হক এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জনগন যে দায়িত্ব দিয়েছেন সেটা হচ্ছে জনগনের জান এবং মাল রক্ষার দায়িত্ব। সেই দায়িত্ব পালন এবং দেশের শান্তির রক্ষার বিষয়ে আমরা সচেতন থাকবো।
মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে কসবা মহিলা ডিগ্রী কলেজ হলরুমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে কসবা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় যোগদানের পূর্বে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। তিনি তাঁর নির্বাচনী এলাকা কসবা-আখাউড়ার জনগনের সর্বস্তরের উন্নয়নে কাজ করার পরিকল্পনা ব্যক্ত করেন। মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে পরিচিত। এই গণতান্ত্রিক দেশে ভিন্ন অনেক রকম মত থাকতে পারে। ভিন্ন মতের লোকেরা কথা বলতে পারে। আমার মনে হয়না সেই ভিন্ন মতের অধিকারের বিষয়ে আমাদের কিছু করার আছে।

নির্বাচন পেছানোর সুযোগ আছে কিনা সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, এটা নির্বাচন কমিশন বলতে পারবে।

আইনমন্ত্রী আনিসুল হকের সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা আওযামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও কসবা পৌর মেয়র এমজি হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি কাজী আজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আবদুল আজিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি শফিকুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক রুস্তুম খা, সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভ’ইয়া, সাবেক মেয়র এমরান উদ্দিন জুয়েল সহ অন্যরা। এসময় ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।






Shares