Main Menu

আখাউড়ায় কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ১

+100%-

ডেস্ক ২৪:: আখাউড়ায় ভাইয়ের শ্বশুরবাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে ১৬ বছরের এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত সিএনজি অটোরিকশার চালক রবিন মিয়াকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূইয়া বলেন, আখাউড়া উপজেলায় ভাইয়ের শ্বশুরবাড়ি থেকে সিএনজি অটোরিকশায় করে নিজের বাড়ি ফেরার পথে বুধবার সন্ধ্যায় ওই কিশোরী গণধর্ষণের শিকার হয়।

গ্রেফতার রবিন মিয়াকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের বরাত দিয়ে মফিজ উদ্দিন ভূইয়া বলেন, চালক রবিন মিয়া যাত্রী হিসেবে ওঠা কিশোরীকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে গাজীর বাজার এলাকার একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে রবিন ও তার সহযোগী জামাল (২৩), ইয়ামিন (১৮), জুনায়েদ (২০), সুমনসহ (২৫) অজ্ঞাত আরও দুই ব্যক্তি মিলে ওই কিশোরীকে ধর্ষণ করে পালিয়ে যায়।

গ্রেফতার রবিন আখাউড়া উপজেলার হীরাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

আখাউড়া থানার ওসি আরও বলেন, কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে স্থানীয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পে খবর দেয়। পরে বিজিবি সদস্যরা রাত ৯টার দিকে ওই কিশোরীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে থানায় হস্তান্তর করে।

ওসি মফিজ উদ্দিন ভূইয়া আরও বলেন, ধর্ষণের ঘটনায় বুধবার রাতেই তার পরিবার থানায় মামলা করেছে। মামলার প্রধান আসামি সিএনজিচালক রবিন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

কিশোরীকে বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শারীরিক পরীক্ষা শেষে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।






Shares