Main Menu

রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগারের সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ

শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে:: ব্যারিস্টার শফিক

+100%-

shafiqসাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ বলেছেন, শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষায় শিক্ষিত হতে হবে। প্রকৃত শিক্ষিত হওয়া মানে ভালো মানুষ হওয়া এবং সুনাগরিক হওয়া। গত শুক্রবার বিকেলে জেলার আখাউড়ায় রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগার আয়োজিত প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় অংশ নেয়া ১১৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, যারা পড়ার সুযোগ পাচ্ছে না তাদের সহযোগিতায় হাত বাড়িয়ে দিতে হবে। মিথ্যা, মাদক ও দুর্নীতিকে না বলতে হবে। বাংলা ভাষা ও দেশকে ভালোবাসতে হবে। তাহলেই প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠা যাবে। রাবিয়া খাতুন স্মৃতি পাঠাগারের সভাপতি এ্যাডভোকেট আকছির এম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ডাকসুর সাবেক ভিপি মাহফুজা খানম, আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর সুলতান মাহমুদ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন।প্রেস রিলিজ

সাংবাদিক মোশাররফ হোসেন বেলাল এর মাতার মৃত্যুতে
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের গভীর শোক
দৈনিক বাংলাদেশ প্রতিদিন-এর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ মোশাররফ হোসেন বেলাল এর মাতা ও মরহুম অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল এম এ মোবারক হোসেন এর স্ত্রী বিলকিস বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীন, সহ-সভাপতি মফিজুর রহমান লিমন, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, অর্থ সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু, দপ্তর সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, পাঠাগার ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন বিপু, কার্যকরী সদস্য আশিকুল ইসলাম ও শাহজাহান সাজু। বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।






Shares