Main Menu

বিজয় দিবসে আখাউড়ায় বিজিবি ও বিএসএসফ এর যৌথ রিট্রিট সিরিমনি অনুষ্ঠিত

+100%-

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া চেকপোস্টের শূণ্যরেখায় বিজিবি এবং বিএসএফ এর মধ্যে যৌথ রিট্রিট সিরিমনি অনুষ্ঠিত হয়েছে।

বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর অধিনস্ত আখাউড়া আইসিপিতে এই রিট্রিট সিরিমনির আয়োজন করা হয়। এ সময় বিজিবি ও বিএসএফরে সদস্যরা একে অপরকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান।

এতে বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন কুমিল্লা সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাত মোহাম্মদ শাহরিয়ার, উপ অধিনায়ক (৬০ বিজিবি) মেজর মোঃ নূরুল আবছার, উপ অধিনায়ক (৪ বিজিবি) মেজর মোঃ জাকির হোসেন, কসবা ও আখাউড়া সার্কেল এসপি মোঃ নাহিদ হোসেন। এসময় ভারত থেকে উপস্থিথ ছিলেন গোকুলনগর সেক্টর কমান্ডার শ্রী রাকেশ চন্দ্র লাল, বিএসএফ সেকেন্ড কমান্ডার (১২০) বি.ডি রয়, লংকামুড়ার কোম্পানী কমান্ডার শ্রী অশোক কুমার রায়সহ উভয় দেশের স্থানীয় ও দূর দুরান্ত থেকে আগত গন্যমান্য ব্যাক্তি বর্গ।

এসময় বক্তারা বলেন, বিজয় দিবসে দু’দেশের আনন্দ ভাগ করার জন্য আমাদের এ আয়োজন। এর মাধ্যমে বন্ধু প্রতীম রাষ্ট্রের বর্ডার সিকিউরিটি ফোর্সের সাথে আমাদের এ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে। আমাদের পারস্পারিক যে সমস্যা গুলো আছে তা আমরা আলোচনার মাধ্যমে সমাধান করবো।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুলতানপুর (৬০ বিজিবি) ব্যাটালিয়ান এর আখাউড়া আইসিপি নাঃ সুবেঃ মোঃ জহুরুল ইসলাম, আখাউড়া তদন্ত ওসি মোঃ আঃ খালেক, ভারপ্রাপ্ত কাস্টমস অফিসার মোঃ কামরুজ্জামান, ভারপ্রাপ্ত ইমেগ্রেশন অফিসার মোঃ আঃ হামিদ প্রমূখ।






Shares