Main Menu

ইউপি নির্বাচন :: ১০৫ বৎসরের ময়না বেগম কেন্দ্রে এসে ভোট দিলেন

+100%-

moynabegumখ.ম.হারুনুর রশীদ ঢালী প্রতিবেদক: গত শ্রক্রবার থেকে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচন উপলক্ষে আখাউড়ায় কেন্দ্রে কেন্দ্রে নিবাচনী সরঞ্জাম সরবরাহ করা হয়। দুপুর ৩টা থেকে ৫টি ইউনিয়নের ৪৭টি কেন্দ্রের ব্যালট পেপার, সীল সহ নির্বাচনী সরঞ্জামাদি কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের কাছে তুলে দেয়া হয়।

৫টি ইউনিয়নের মোট ৭২ হাজার ৭’শ ৮৫ ভোটার আজ শনিবার সকাল ৮টা থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। নির্বাচনে ৪৭টি কেন্দ্রের ১৯৮টি কক্ষে শান্তি পূর্ণ ভাবে ভোট গ্রহণ করা হচ্ছে। এ উপজেলার মোট ৫টি ইউনিয়নের ১৯জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেছেন। ভোট কেন্দ্র ঘুরে বড় ধরণের কোন অপ্রিতিকর ঘঁনার সংবাদ না পাওয়া গেলেও তবে দুই একটি ভোট কেন্দ্রে বিছিন্ন ঘঁটনা ঘটেছে বলে সংবাদ পাওয়া গেছে। অপর দিকে ধরখার ইউপির বিএনপি ও জাতীয় পার্টির প্রাথীরা দুপুরের দিকে নির্বাচন বর্জনের ঘোষণা প্রদান করেছে।

মনিয়ন্দ(দক্ষিণ)সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মহিলা ভোটারদের উপস্থিতি বেশী নজরে পড়েছে। ভোট কেন্দ্রে মনিয়ন্দ গ্রামের মৃত্যু খালেক মিয়ার স্ত্রী ময়না বেগ(১০৫)কে নাতি কোলে করে উক্ত ভোট কেন্দ্রে ভোট প্রদানের জন্য আনেন। তিনি নিজ হাতে ব্যালট পেপার হাতে নিয়ে ভোট প্রদান করতে দেখা গেছে। এই কেন্দ্রে ১শ ৫বছর বয়সে আর কোনো পুরুষ বা মহিলা ভোটার ভোট দিতে দেখা যায়নি।

খ.ম.হারুনুর রশীদ ঢালীর সাথে ময়না বেগম বলেন, শেষ বয়সে কেন্দ্রে এসে ভোট দিতে পারবো তা কোনো দিন ভাবেনি।






Shares