Main Menu

আখাউড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

+100%-

khunপ্রতিনিধি : আখাউড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন ছোট ভাইয়ের হাতে বড় ভাই জালাল মিয়া (৩৮) খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ধরধার ইউনিয়নের বনগজ গ্রামে এ ঘটনা ঘটে। জালাল মিয়া বনগজ গ্রামের হাজি মুসলেম উদ্দিনের ছেলে।

পরিবারের লোকজন বলছে, কথা-কাটাকাটি করতে গিয়ে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। কোনো প্রকার মারধরের ঘটনা ঘটেনি। এ ঘটনায় স্ত্রী বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন।

জালাল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তার স্বামীর সঙ্গে ছোট ভাই রমজান মিয়া (৩০) বিয়ের কাবিন নামা সংক্রান্ত বিষয় নিয়ে বাগবিতন্ডা হয়। একপর্যায়ে রমজান উত্তেজিত হয়ে তার বড় ভাইকে মারধর করে। এ সময় অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন প্রথমে আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় সে মারা যায়।

আখাউড়া থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) ইসমত আরা জাহান এনি সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার বুকের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে।






Shares