Main Menu

আখাউড়ায় ইউনিয়নের বিএনপি প্রার্থীরা সরে দাঁড়ালেন

+100%-
election_12142_1462607708ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের-ইউপি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা। এছাড়াও জাতীয় পার্টি-জাপার একজন চেয়ারম্যান প্রার্থীও সরে গেছেন।

শনিবার সকাল ৮টায় নির্বাচন শুরুর পর সকাল সাড়ে ১০টার মধ্যেই প্রতিদ্বন্দ্বিতা থেকে নিজেদের প্রত্যাহার করে নেয়ার ঘোষণা দেন তারা।

সরে দাঁড়ানো বিএনপি প্রার্থীরা হলেন- আখাউড়া দক্ষিণ ইউনিয়নের শাহনেওয়াজ খান, আখাউড়া উত্তর ইউনিয়নের আল আমিন ভুঁইয়া, মনিয়ন্দ ইউনিয়নের রবিউল্লাহ ভুঁইয়া, দরখার ইউনিয়নের হুমায়ুন কবীর জীবন ও মোগরা ইউনিয়নের নান্নু মিয়া। জাপা প্রার্থী হলেন মনিরুল ইসলাম ভুঁইয়া।

আওয়ামী লীগ প্রার্থীদের সমর্থকদের দ্বারা কেন্দ্র দখল, ব্যালট ছিনতাই, ভয়ভীতি প্রদর্শন, ভোটারদের কেন্দ্রে যেতে বাধা প্রদান ও নৌকা প্রতীকে জোর করে ভোট দেয়ানোর অভিযোগ তুলেন প্রার্থীরা।

এসব অভিযোগ নিয়ে নির্বাচনী কর্মকর্তা ও প্রশাসনের কর্তাব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করেও কোনও সুরাহা পাননি বলে দাবি প্রার্থীদের।

এদিকে মনিয়ন্দ ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তুলা শিমুল উচ্চ বিদ্যালয় কেন্দ্র দখল করতে গেলে অপরপক্ষের ধাওয়ার শিকার হন। এসময় তাদের ২টি মাইক্রো এবং কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

কেন্দ্র দখলকারীরা বর্তমান আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কবির জীবনের অনুসারী বলে অভিযোগ রয়েছে।






Shares