Main Menu

আওয়ামীলীগের সম্মেলনঃ আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানি বন্ধ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দেশের অন্যতম রপ্তানীমূখী আখাউড়া স্থলবন্দরের আমদানি-রপ্তানী কার্যক্রম বন্ধ রয়েছে। আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান আহমেদ খলিফা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদ শফিকুল ইসলাম জানান, শনিবার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশন, সিঅ্যান্ডএফ এজেন্টের প্রধান উপদেষ্টা, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হয়েছেন। সম্মেলনে তার পক্ষে স্থলবন্দরের সব ব্যবসায়ী ও শ্রমিকরা অংশগ্রহণ নেবেন। সেজন্য বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি ভারতের ব্যবসায়ীদেরও চিঠির মাধ্যমে জানানো হয়েছে। ১৩ মার্চ থেকে সব কার্যক্রম পুণরায় চালু হবে। তবে স্থলবন্দর বন্ধ থাকাকালে দুই দেশের পার্সপোটধারীদের চলাচল স্বাভাবিক থাকবে।






Shares