Main Menu

বিজয়নগর যুবলীগের পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

+100%-

সোমবার বিকেল ৩ টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ বিজয়নগর উপজেলা শাখার উদ্যোগে উপজেলা চত্বরে পরিচিতি সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডঃ তানভীর ভূইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহবুবুল আলম খোকন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল আখতার, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি, জেলা যুবলীগের সিনিয়র সহ- সভাপতি এডঃ শাহনুর ইসকাম, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান লিটন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজয়নগরউপজেলা নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূইয়া, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রব, চম্পক ইউপি চেয়ারম্যান হামদু মিয়া, বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান আল মামুন সরকার, জেলা যুবলীগ নেতা লিটন, মাসুদ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, বিজয়নগর উপজেলা ছাত্রলীগ সভাপতি ইলিয়াছ সরকারসহ উপজেলা যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ প্রমুখ।


বিজয়নগর উপজেলা যুবলীগের সভাপতি জিয়াউল হক বকুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ রাসেল খান এর পরিচালনায়  পরিচিতি সভা ও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর মৃধা, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম মাষ্টার। বক্তারা সকল নেতা কর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য আহবান করেছেন। পরিশেষে দেশ ও জাতির জন্য মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা হাফেজ দেওয়ান আহমেদ।প্রেস রিলিজ



(পরের সংবাদ) »



Shares