Main Menu

ছাত্র-যুবদলের উপর ছাত্রলীগের হামলা,পুলিশি বর্বরতার প্রতিবাদে নিন্দা, নিঃশর্ত মুক্তি ও সুস্থতা কামনা

+100%-

 

মনিরুজ্জামান পলাশ : ১৮ দলের ডাকা হরতালের প্রথম দিনে সোমবার বিজয়নগরে ছাত্রদল ও যুবদলের উপর ছাত্রলীগের হামলা ও পুলিশি বর্বরতার প্রতিবাদে নিন্দা জানিয়ে, হামলায় আহতদের সুস্থতা কামনা ও গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছে জেলা ছাত্রদল ও কলেজ শাখা ছাত্রদল । উভয় সংগঠন তাদের আলাদা আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি জানান। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা ছাত্রদলের সভাপতি শামীম মোল্লাসহ সকল নেতৃবৃন্দ বর্তমান আওয়ামী ফ্যাসিবাদী সৈরাচারী সরকারের চাটুকার পেটুয়াবাহীনি ও তাদের পালিত সন্ত্রাসী কর্তৃক পূর্ব পরিকল্পিত এ হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করছে। তারা গ্রেফতারকৃত নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

কলেজ শাখার সাধারণ সম্পাদক মাসুদ মোল্লা স্বাক্ষরিত অপর বিজ্ঞপ্তিতে, গ্রেফতারকৃত নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তি ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বলা হয়, অবিলম্বে তা না করা হলে সকল সাধারণ ছাত্রছাত্রীদের নিয়ে গণতান্ত্রিক উপায়ে সৈরাচারী এই সরকার পতনের আন্দোলন আরো তীব্র থেকে তীব্রতর করে তোলা হবে।

প্রেস বিজ্ঞপ্তিতে, সোমবারের হামলায় ছাত্র-যুবদলের ১৫ জন আহত ও ২ জন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এতে সন্দেহভাজন হিসেবে রকিব আহমেদ(২৮) ও টুটন (২৯) এর গ্রেফতারের কথা বলা হয়েছে।  আহতদের মধ্যে তিনজনকে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মোরশেদ কামাল,নাজমুল হক, কামরুল হাসান সোহাগ, আসাদুল হক শিপন, আল আমিন হাজারী, মনির হোসেন, রাজ্জাক, শাহ আলম, জামাল, আইয়ুব খান, এডঃ মাসুদুর রহমান প্রমুখ।






Shares