Main Menu

শিক্ষককে মারধর: আ’লীগ নেতা বহিষ্কার

+100%-


প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার মিরাসানি পলিটেকনিক একাডেমির প্রধান শিক্ষক গোলাম মোস্তফাকে মারধরের অভিযোগে আনোয়ার হোসেনকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার বিকেলে চম্পকনগরে স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া জানান, শিক্ষককে পিটিয়ে সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করা ও মাদক ব্যবসাসহ সামাজিক অপরাধের দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে।

বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অব.) জহিরুল হক খান, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তানভীর ভূঁইয়া।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী জানান, আনোয়ার হোসেন মাদকের একটি মামলায় ছয় মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়াও তার বিরুদ্ধে বিজয়নগর এবং সদর থানায় হত্যা, চাঁদাবাজি, পুলিশের ওপর হামলাসহ ছয়টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি মিরাসানি পলিটেকনিক একাডেমিতে নতুন নিয়োগ দেওয়া দুই শিক্ষকের কাছে চাঁদা দাবির প্রতিবাদ করায় ওই প্রধান শিক্ষককে মারধর করে আনোয়ার। এ ঘটনার প্রতিবাদে ১৭ ফেব্রুয়ারি দুপুরে এলাকাবাসী ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা মিছিল-সমাবেশ করে। এ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফোর ডটকমে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়।






Shares