Main Menu

বিজয়নগরে মহান স্বাধীনতা দিবস পালিত

+100%-

বিজয়নগর সংবাদদাতা ঃ বিজয়নগরে আজ শনিবার যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয় এবং সৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন সহ রাজনৈতিক, সামাজিক সংগঠন,প্রেসক্লাব সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।পরে কুচকাওয়াজ ও ডিসপ্লে পরিদর্শন শেষে উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার এ,এইচ,ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও আল মামুনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন ভার্চুয়ালী ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাসিমা মুকাই আলী,স্বাস্থ্য কর্মকর্তা ডা,মো,মাসুম, কমান্ডার দবীর উদ্দিন, ওসি মির্জা মোহাম্মদ হাসান, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল প্রমুখ।

এছাড়াও যথাযোগ্য মর্যাদায় অনুষ্ঠান হয়েছে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট, ইসলামপুর আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজ, ইসলামপুর আলহাজ্ব কাজী মোহাম্মদ রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজ এবং গ্রীন ভ্যালি আইডিয়েল স্কুলে।






Shares