Main Menu

জেলা ট্রাক মালিক গ্রুপ’আশুগঞ্জ দ্বি-বার্ষিক নির্বাচন সভাপতি হাজী নাছির, সাধারণ সম্পাদক কাউছার

+100%-

আশুগঞ্জ সংবাদদাতা: গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাক মালিক গ্রুপ’আশুগঞ্জ দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে হাজী মো. তৌহিদুল ইসলাম নাছির ১৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী রিপন আলী পেয়েছেন ১৩০ ভোট। সাধারণ সম্পাদক পদে মো. কাউছার আহম্মেদ পেয়েছেন ১৬৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী বাদল সরকার পেয়েছেন ১১৩ ভোট। নির্বাচনে ২৯১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
গত বৃহস্পতিবার রাতে আাশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে কমিশনার ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রফিকুল ইসলাম মিজি।
নির্বাচনে আগামী দুই বছরের জন্য সিনিয়র সহসভাপতি পদে হাজী আশরাফ আলী, হাজী সায়েদ মিয়া, সহ সাধারণ সম্পাদক পদে রফিকুল ইসলাম রুবেল, সাংগঠনিক সম্পাদক পদে হানিফ সরকার, অর্থ সম্পাদক পদে শাহাদত হোসেন, দপ্তর সম্পাদক পদে শফিক ভুইয়া ও প্রচার সম্পাদক পদে শরীফ খান (নয়ন) নির্বাচিত হয়েছেন।
এছাড়া কার্যকরী সদস্য পদে হাজী হুমায়ুন কবির ভুইয়া, আনিছুর রহমান, নিয়াজ কাজী, আনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন।
তবে সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দিতাকারী প্রার্থী ফজলু মিয়া তার ভোট পুনরায় গণনা করার জন্য উপজেলা নির্বাহী কর্মকতার কাছে লিখিত আবেদন করেছেন। এই আবেদনের প্রেক্ষিতে আগামী ৩ দিনের মধ্যে ভোট গণণার ফলাফল ঘোষণা করা হবে বলে জানা গেছে।






Shares