Main Menu

সংবাদ পরিবেশনে নিরপেক্ষতা বজায় রেখেছে এনটিভির গৌরবময় এক যুগপূর্তিতে শুভ অগ্রযাত্রা কামনা

+100%-

ডেস্ক ২৪:: আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে এনটিভির একযুগপূর্তি উৎসব পালিত হয়েছে এই উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে নানা শ্রেণীপেশার মানুষের মিলন মেলা ঘটে।

 

প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মোশারফ হোসেন বলেছেন, এনটিভির একযুগ পূর্তি ও তেরতম বর্ষে পদার্পনে দীর্ঘসময়ের মধ্যে বাস্তবতার  নিরিখে দৃড় তার সাথে এগিয়ে চলছে। অন্যান্য টিভির সাথে এনটিভিও জন্মলাভ করে সময়ের সাথে আগামীর পথে অঙ্গিকার নিয়ে এটি বিভিন্ন জনপ্রিয় অনুষ্ঠান পরিবেশন করে। এর অন্যতম একটি ক্লোজআপ ওয়ান এর মাধ্যমে কৃতি শিল্পী তৈরি করছে। সংবাদ পরিবেশন এনটিভি তার খবরের নিরপেক্ষতা বজায় রেখেছে। সকল টিভির প্রোগামের মানের সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে এনটিভি তার বস্তনিষ্ট সাংবাদিকতা ও সমাজের গভীরে গিয়ে অনুষ্ঠানের উপাদান তুলে এনে পরিবেশনার মান ধরে রাখতে হবে। তিনি এনটিভির গৌরবময় এক যুগপূর্তিতে প্রতিষ্ঠানটির শুভ অগ্রযাত্রা কামনা করে সংশ্লিষ্ট সকল সাংবাদিকদের সমৃদ্ধি কামনা করেন। গতকাল শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এনটিভির একযুগ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। পরে তিনি অতিথিবৃন্দকে নিয়ে জন্মদিনের কেক কাটেন।
বিষিষ্ট শিক্ষাবিদ ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মঞ্জুরা বেগম এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব সৈয়দ এ.কে.এম এমদাদুল বারী, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আল মামুন সরকার, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এড: তারিকুল ইসলাম খান রুমা, প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল এর চেয়ারম্যান ডা. মোঃ আবু সাঈদ।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনটিভির ব্রাহ্মণবাড়িয়া স্টাফ রিপোর্টার শিহাব উদ্দিন বিপু।
সাংবাদিক মনির হোসেনের সঞ্চালনায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, বিজিবি ১২ব্যাটালিয়নের ক্যাপ্টেন রবিন আহামেদ, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. তসলিমা খানম নিশাত, জেলা ওয়াকার্স পার্টির সম্পাদক এড. কাজী মাসুদ আহাম্মেদ, প্রেসক্লাব সহ-সভাপতি আল আমীন শাহীন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোরায়ারা, চেম্বার অব কমার্স এর পরিচালক বাবুল মিয়া, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এড. লোকমান হোসেন, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, সাংবাদিক নিয়াজ মোহাম্মদ খান বিটু, ইব্রাহিম খান শাহাদৎ, বিশ্বজিত পাল বাবু প্রমূখ।
অনুষ্ঠানে প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, সামাজিক, রাজনিতিক, মুক্তিযোদ্ধা ও জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে দেশ ও জাতির সুখ সমৃন্ধি কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মদিনা মসজিদের খতিব মাওলানা জুনাঈদ আয়ূবি।
এর আগে প্রেসক্লাব থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে। র‌্যালীতে রাজনিতীবিদ, প্রশাসনের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, আইনজিবি,সংবাদিকসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশনেই। এর আগে সকালে পবিত্র কোরআন খতমের মধ্য দিয়ে দিনের সূচনা শুরু হয়।






Shares