Main Menu

আশুগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত, সেলিম সভাপতি, হুমায়ুন সম্পাদক

+100%-

প্রতিনিধি ॥ ব্রাক্ষনবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন গত শুক্রবার  প্রেসকাবের নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের প্রথম অধিবেশনে সকালে অনুষ্ঠিত হয় সুধী সমাবেশ। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক এড.সৈয়দ এ.কে.এম ইমদাদুল বারী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইসমাইল হোসেন।
প্রেসক্লাবের আহবায়ক মোহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে সুধীসমাবেশে বক্তৃতা করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক মো: কামরুজ্জামান আনসারী, বেসরকারি শিক্ষক-কর্মচারি কল্যাণ ট্রাষ্ট্রের সদস্য সচিব অধ্যক্ষ মো: শাহজাহান আলম সাজু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হানিফ মুন্সী ও আশুগঞ্জ শহর শিল্প-বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপ্টি প্রমূখ।

আলোচনা সভা শেষে বিকালে উৎসব মুখর পরিবশে অনুষ্ঠিত হয় প্রধান ২টি পদে ভোট গ্রহন। এতে সেলিম পারভেজ (দৈনিক ইত্তেফাক/মাছরাঙ্গা টিভি) সভাপতি ও মো হুমায়ন কবির ( দৈনিক ইনকিলাব) সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। ১১ সদস্য বিশিষ্ট কমিটির বাকী ৯টি পদে একাধীক কোন প্রার্থী না থাকায় সিনিয়র সভাপতি পদে মো.হেলাল আহাম্মেদ (আজকের হালচাল),সহ-সভাপতি পদে মোহাম্মদ মোজাম্মেল হক ( দৈনিক সংগ্রাম), যুগ্ন সাধারন সম্পাদক-১ পদে ডা.আবু আবদুল্লাহ  (দেশের পত্র), যুগ্ন সাধারন সম্পাদক-২ পদে আমিনুল ইসলাম হাবিব (ভোরের কাগজ),সাংগঠনিক সম্পাদক পদে মোঃ তাইফুর রহমান তারেক(দৈনিক নয়াদিগন্ত ও মোহনা টিভি), অর্থ সম্পাদক পদে মো.শফিকুল ইসলাম ( দৈনিক সংবাদ),দপ্তর সম্পাদক পদে আল-মামুন (অথনীতি প্রতিদিন),কার্য্যকরী সদস্য-১ পদে আফছার নিয়াজ(আমাদের সময়) ও কার্য্যকরী সদস্য-২ পদে মুহাম্মদ আনোয়ার হোসেন( দৈনিক সমকাল) বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে।দিনব্যাপী আয়োজনে জেলা-উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও আশুগঞ্জ উপজেলা প্রশাসন, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুশীল সমাজের ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



Shares