Main Menu

নাসিরনগরে ১০ লাক্ষ টাকা চাদাঁ দাবী, না দিলে হত্যার হুমকি

+100%-

এম.ডি.মুরাদ মৃধা, নাসিরনগর প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে ইটভাটা ম্যানেজারের নিকট ১০ লাক্ষ টাকা চাদাঁ দাবীর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাইফুল্লাহ(২৫) ব্রাহ্মণবাড়িয়া বিজ্ঞ আদালতে ৮ জনকে আসামী করে একটি চাঁদাবাজী মামলা দায়ের করে।

মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের গোয়ালনগর গ্রামের ইটভাটার ম্যানেজার সাইফুল্লাহ(২৫)। সে ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। গত ১২ নভেম্বর বিকাল ৫টা গোয়ালনগর উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশের রাস্তায় উৎপেতে থাকা ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল দেশিয় অস্ত্র নিয়ে হামলা করে সাইফুল্লাহর উপর। তাকে ৭/৮ জনের সন্ত্রাসী দলটি পিটিয়ে মারাত্বক ভাবে জখম করে এবং তার সাথে থাকা দুই লক্ষ ত্রিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। দাবীকৃত দশ লক্ষ টাকা না দিলে হত্যা সহ পরিবারের লোকদের গুম করার হুমকি দেয় সন্ত্রাসী এ চক্রটি। এ সময় আহত সাইফুল্লাহকে পাশের বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় সাইফুল্লাহ বাদী হয়ে কাশেম মিয়া(৫৫),বাচ্ছু মিয়া(৫৪),আব্দুর নূর মিয়া(৪০),কামাল মিয়া(৩০),সেলিম মিয়া(৪০),আক্কাছ মিয়া(৪৭),আলমগীর হোসেন(৪০) ও আওলাদ হোসেনকে আসামী করে ব্রাহ্মণবাড়িয়া কোর্টে আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ(দ্রুত বিচার) আইনে ৪ ও ৫ ধারা মোতাবেক একটি মামলা করে। বর্তমানে মামলাটি পিবিআই এ তদন্তাধীন রয়েছে।

এ ব্যপারে অভিযুক্ত মোঃ আব্দুল নূর বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। আমি এ ঘটনার সাথে জড়িত নয়। আমাকে মিথ্যে মামলা দিয়ে ফাসাঁনোর চেষ্টা করা হচ্ছে।

গোয়ালনগর ইউপি চেয়ারম্যান মো আজহারুল জানান, যাদের বিরুদ্ধে অফিযোগ করা হয়েছে তাদের বিরুদ্ধে আমার ও অভিযোগ আছে। পরিষদে তাদেরকে অনৈতিক সুবিধা না দেয়ায় আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে এবং আমাকে বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিচ্ছে। সাইফুল্লাহ আমায় ঘটনাটি জানিয়েছে। এবং তাদের বিরুদ্ধে আদালতে যে বিষয়ে মামলা হয়েছে তাহা সত্য।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares