Main Menu

সরাইলে পুত্রবধূর ছুরিকাঘাতে শাশুড়ি আহত ॥ পুত্রবধূ আটক

+100%-
প্রতিনিধি: ভাগ্নের ভাত খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুত্রবধূর ছুরিকাঘাতে শাশুড়ি আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কালীকচ্ছ এলাকায়। পুলিশ পুত্রবধূ ইয়াসমিন-(২২) কে আটক করেছে। আহত শাশুড়ি শরীফা বেগম-(৫০)-কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরই বাড়ি থেকে পালিয়েছে পুত্র নাছির উদ্দিন-(২৬)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, কালীকচ্ছ গ্রামের ব্যবসায়ী আব্দুর রউফ মিয়ার পুত্র নাছির উদ্দিন গত তিন বছর পূর্বে পার্শ্ববর্তী ধর্মতীর্থ গ্রামের আবুল মিয়ার মেয়ে ইয়াছমিনকে বিয়ে করে। গত কয়েক মাস ধরে নাসির উদ্দিনের বড় বোন শারমিন বেগম-(২৭) বাবার বাড়িতে বসবাস করছে। পারিবারিক বিষয় নিয়ে শারমিনের সাথে প্রায়ই নাছির ও তার স্ত্রী ইয়াছমিনের ঝগড়া হয়। গত বৃহস্পতিবার বিকেলে শারমীনের শিশু পুত্র ইউসুফ-(০৫) নাছিরের ঘরে ভাত খেতে যায়। এ বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।
শারমীনের পিতা আব্দুর রউফ ও মাতা শরীফা বেগম মেয়ের পক্ষে কথা বলায় ক্ষিপ্ত হয় ইয়াছমিন ও নাছির। পরে মা-বাবার সাথে নাছির ও তার স্ত্রীর ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে  ইয়াছমিন শাশুড়ি শরীফা বেগমকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। আহত অবস্থায় তাকে প্রথমে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। এ ঘটনায় রাতে পুলিশ পুত্রবধূ ইয়াছমিনকে আটক করে। নাসির উদ্দিন বাড়ি থেকে পালিয়ে যায়।
থানায় আটক ইয়াছমিন শাশুড়ি আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, কার ছুরিকাঘাতে তিনি আহত হয়েছেন তা আমি জানিনা।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার চক্রবর্তী বলেন, ঘটনা শুনে আমরা ইয়াছমিনকে আটক করেছি। এখনো কেউ থানায় অভিযোগ করেনি। তাই তাকে ৫৪ ধারায় আদালতে প্রেরন করেছি।






Shares