Main Menu

মৃত্যুর ৪১ দিন পর কবর থেকেলাশ উত্তোলন

+100%-
প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মৃত্যুর ৪১ দিন পর কবর থেকে মো. আসাদুল্লাহ (১৮) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। মঙ্গলবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল ইসলামের উপস্থিতিতে পুলিশ প্রহরায় উপজেলার রসুলপুর গ্রামের কবরস্থান থেকে লাশ উত্তোলন করা হয়।

রসুলপুর গ্রামের ইউপি সদস্য মো. ইরা মিয়া জানান, গত ৩ এপ্রিল রাতে ওই যুবক বাড়ির অদূরে খালের পাড়ে একটি গাছের ডালে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকেরা স্থানীয় কয়েকজন সমাজপতির পরামর্শে পুলিশকে না জানিয়ে লাশ দাফন করে ফেলে।

নিহত যুবকের মা জানু বেগম জানান, গ্রামের ওমান প্রবাসী হোসেন আলীর স্ত্রী রাশেদা বেগমের সাথে পরকীয়া সর্ম্পকের জের ধরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। তার মোবাইল ফোনে রাশেদার সাথে তার শেষ কথাগুলো রেকর্ড করা আছে। পরে গ্রাম্য মাতব্বরদের নির্দেশে নিহত যুবকের লাশ গোপনে দাফন করা হয়।

নিহতের বোন মনোয়ারা বেগম জানান, লাশ দাফনের দুইদিন পর গ্রাম্য মাতব্বররা এই নিয়ে সালিশে বসে। খবর পেয়ে পুলিশ এসে রাশেদা-আসাদুল্লাহ’র কথোপকথনের রেকর্ড উদ্ধার করে। পরে থানায় একটি মামলা দায়ের হয়। তিনি দাবি করেন, আসাদুল্লাহ’র মৃত্যুর জন্য রাশেদা বেগমই দায়ী।

এদিকে রাশেদা বেগমের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। ঘরে তালা ঝুলছে। প্রতিবেশীরা জানিয়েছে ঘটনার পর থেকে রাশেদা গা ঢাকা দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত হোসেন জানান, এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে রাশেদা বেগমসহ ১০/১২ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন। ১১ এপ্রিল বাদীর অভিযোগ আমলে নিয়ে পুলিশ তা এজাহারভূক্ত করে। আদালতের নির্দেশে নিহতের লাশ উত্তোলনের পর ময়না তদন্ত সম্পন্ন করা হবে। মামলার তদন্ত চলছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।






Shares