Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে

৫০ বছর ধরে সুযোগ সুবিধাবঞ্চিত শাহজাদাপুরবাসী, এলাকার ছেলে মন্টুকে সর্বদলীয় সমর্থন

+100%-

স্বাধীনতার পর ৫০বছর ধরে ভোটাধিকার প্রয়োগ করে আসছেন সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নবাসী। এর মধ্যে পেয়েছেন নানা সুযোগ সুবিধার ওয়াদা। কিন্তু ভোটের পর আর জনপ্রতিনিধিদের দেখা পাননা ইউনিয়নবাসী। ফলে এখনও সরাসরি সড়ক যোগাযোগ স্থাপন হয়নি। বেহাল কাঁচা সড়কে কোন রকমে চলছে ইউনিয়নবাসীর যাতায়াত। এবার আর ভুল করতে চাননা তারা। এলাকার ছেলে, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টুকে আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনে সর্বদলীয় সমর্থন দিয়েছেন শাহাজাদাপুর ইউনিয়নবাসী। মঙ্গলবার সন্ধ্যায় শাহাজাদাপুর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাহাবুবুল বারী চৌধুরী মন্টুকে সমর্থন জানাতে আয়োজিত পরামর্শ সভায় এ সিদ্ধান্ত জানান তারা।

সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শেখ মোহাম্মদ জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনার, সরাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃ বাবুল, ব্রাহ্মণবাড়িয়া শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মনসুর আলী দানা, ব্যবসায়ী আতাউর রহমান পিন্টু, শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল হুদা চৌধুরী বাদল, শাহাজাদাপুর ইউপি চেয়ারম্যান আসমা আক্তার, শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাইফুল্লা ঠাকুর,  সাধারণ সম্পাদক শেখ লুৎফুর রহমান ,সাবেক মেম্বার আব্দুর রহমান, ফজর আলী খাদেম, নজীর মিয়া, দুলালুর রহমান দুলাল প্রমুখ।

সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু। তিনি বলেন, আপনারা জানেন রাজনৈতিক কারণে সরাইলের সাংসদীয় আসন শূন্য ঘোষণা করা হয়েছে। উপনির্বাচন হবে। সেখানে অনেকেই প্রার্থী আছেন। ভৌগলিক কারনে সরাইলের ভোটারদের প্রাধান্য বেশি। শাহবাজপুর-শাহাজাদাপুরের মধ্যে বংশ পরম্পরায় আত্মার সম্পর্ক বিদ্যমান। সে দাবি নিয়েই আজ আপনাদের এখানে আসা। আমি শাহবাজপুর-নোয়াগাঁও এর মুরুব্বীদের সাথে বসেছি। তাদের কাছ থেকে ভাল সাড়া পেয়েছি। আপনারা সকলে অনুমতি দিলে আমি মনোনয়নপত্র কিনব। আমি একটা রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত। আমরা আগামী সংসদ নির্বাচন দলমতের উর্ধ্বে গিয়ে করতে চাই। আপনারা ওয়াদা শুনতে শুনতে অতিষ্ট হয়ে গেছেন। তাই আমি কোন ওয়াদা করতে আসিনি। যদি আল্লাহ আমাকে সুযোগ দেন, তাহলে আপনাদের জন্য কাজ করে যাব।

সভাপতির বক্তব্যে সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম খাদেম বলেন , দীর্ঘ ৫০ বছর যাবৎ আমরা ভোট দিয়েছি। আমরা কারো কাছ থেকে কোন প্রকার সহযোগিতা পাইনি। আমাদের মাথায় হাত দিয়ে রাস্তা করে দিবে বলে গেছে, কিন্তু নির্বাচনের পর আর দেখা যায় নি। আজকে যিনি এসেছেন তাকে আমরা শাহবাজপুরের না ধরে শাহাজাদাপুরের ধরলেও পারি। আমি শাহাজাদাপু্র-নিয়ামতপুর-দাউরিয়া গ্রামবাসীকে অনুরোধ করব আমরা যেন মন্টু ভাইকে ভোট দেই। আমি উনাকে মনোনয়নপত্র কেনার জন্য অনুমতি দিলাম। বাঁচলে একসাথে বাঁচব, মরলেও একসাথে।






Shares