Main Menu

সরাইল অডিটোরিয়ামে নাচ-গান অসামাজিক কর্মকান্ড বন্ধের দাবীতে অভিযোগ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়া সরাইলে সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে নাচ-গান সার্কাসসহ অসামাজিক কর্মকান্ড বন্ধ করার দাবীতে গত পহেলা এপ্রিল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিতভাবে অভিযোগ করেন উপজেলা বাসি।

অভিযোগ পত্রে জানাযায়, ঐতিহাসিক সরাইল উপজেলার সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে মেলা বা বান্নী নামে আয়োজন করা হয়ে থাকে। বিভিন্ন শ্রেণীর পেশা মানুষের নানা সমস্যা সৃষ্টি হয়। গত বছরে মেলা বা বান্নী আয়োজন করার লক্ষ্যে বিভিন্ন অনৈতিক কর্মকান্ড হয়েছিল।যা অফিসার ইনচার্জ, সরাইল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহ এলাকা গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় মেলাটি বন্ধ করে দেওয়া হয়।

সে জন্য এবিষয়ে সরাইল উপজেলা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন এলাকাবাসী। অবৈধ কার্যকলাপ না হয় ও কিছু দুষ্কৃত মানুষের জন্য সমাজের নানা শ্রেণী মানুষের সমস্যা হয়ে থাকে। সৈয়দ সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে যাতে মেলা বা বান্নী না হলে এলাকাবাসী উপকৃত হবে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সু-দৃষ্টি কামনা করছি।

এ বিষয়ে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি, অভিযোগের আলোকে তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।






Shares