Main Menu

সরাইলে যুগান্তর পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দৈনিক যুগান্তর পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে সরাইল প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সরাইল প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আলীর  সভাপতিত্বে এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক জহিরুল ইসলাম রিপণ এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর পত্রিকার সরাইল প্রতিনিধি মো. মুরাদ খান।

এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ এর সাবেক এমপি ও বিশিষ্ট কলামিস্ট এডভোকেট জিয়াউল হক মৃধা। বিশেষ অতিথি ছিলেন সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবা উল আলম ভূঁইয়া,  সরাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরানুল ইসলাম, সরাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ইসমত আলী, সরাইল প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ তফছির, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মো. শফিকুর রহমান, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ, আওয়ামী লীগ নেতা মাহফুজ আলী ও ইকবাল হোসেনসহ সরাইল প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ ও  বিভিন্ন শ্রেণি পেশার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  আলোচনা শেষে কেক কেটে উপস্থিত সকলের মাঝে আনন্দঘন পরিবেশে বিতরণ করা হয়।

এ সময় বক্তারা বলেন বর্তমানে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একমাত্র পাঠক প্রিয় পত্রিকা দৈনিক যুগান্তর। পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য যুগান্তর পত্রিকার প্রকাশক ও সম্পাদক, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সেই সাথে দৈনিক যুগান্তর পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।






Shares