Main Menu

সরাইলে ভোর রাতে ছেলের ছুরিকাঘাতে বাবা খুন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় টাকা না দেওয়ায় ছেলের ছুরিকাঘাতে খুন হয়েছেন মগল মিয়া (৫৫) নামের এক প্রবাসী।

রোববার (২৩ অক্টোবর) ভোরে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের দেওড়া পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটেছে। নিহত মগল মিয়া ওই এলাকার মৃত নবী হোসেনের ছেলে। ঘটনার পরই বাড়ি ছেড়ে পালিয়েছেন ঘাতক ছেলে মনির হোসেন (৩১) ও তার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মগল মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরব ছিলেন। এক মাস আগে তিনি দেশে ফিরেন। তার দুই ছেলে ও তিন মেয়ের মধ্যে মনির সবার বড়। মনির ছিলেন অনেকটা ভবঘুরে প্রকৃতির। তার বিরুদ্ধে রয়েছে মাদক সেবন ও একাধিক বিয়ের অভিযোগও। তিনি বিভিন্ন দোকানে ও মানুষের কাছে দেনা করতেন। কাজ না করে বাবার কাছ থেকে নিয়মিত টাকা চেয়ে নিতেন। শনিবার মনির ঢাকায় যান আবার রাতে ফিরে আসেন।

রোববার ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বাড়িতে ফেরেন মগল মিয়া। কিছুক্ষণ পর বাবার কাছে টাকা চান মনির। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে মনির উচ্চস্বরে চেঁচামেচি শুরু করেন। এক পর্যায়ে বাবার বুকে ছুরিকাঘাত করেন তিনি। গুরুতর আহত অবস্থায় স্বজনরা মগল মিয়াকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান।
সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বলেন, ঘাতক ছেলে মনির ও তার স্ত্রী ঘটনার পর পালিয়ে যান। তাদের আটক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।






Shares