Main Menu

সরাইলে ব্যবসায়ীর কান কর্তনের অভিযোগ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদারদের হামলায় কান হারালেন কবির মিয়া (৩৩) নামে এক ব্যবসায়ী। উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। আহত কবির মিয়া বর্তমানে শেখ হাসিনা জাতীয় ইন্সটিটিউট অফ বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় কবিরের চাচা আবু তাহের সরাইল থানায় একটি মামলা দায়ের করেছেন।

আহত কবির ও তার পরিবারের লোকজন জানান, কবির মিয়ার মূল বাড়ি অরুয়াইল ইউনিয়নের বারপাইকা গ্রামে। ৪০ বছর আগে তার বাবা শহিদ মিয়া অরুয়াইল গ্রামে এসে বাড়ি করেছেন। হামলাকারী খায়রুল ও দ্বীন ইসলামের বাড়িও অরুয়াইল গ্রামে। কবির মিয়া অরুয়াইল বাজারে “কবির ক্রোকারিজ” নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক। হামলাকারী খায়রুল গ্রামে গ্রামে ফেরি করে কাপড় বিক্রয় করেন। গত ১ মাস আগে কবির মিয়ার কাছ থেকে ৮০ হাজার টাকা ধার নেয় খায়রুল। পরে পাওনা টাকা দেয়া নিয়ে টালবাহানা শুরু করে খায়রুল। গত রোববার রাতে কবির মিয়া পাওয়া টাকা চাইতে খায়রুলের বাড়িতে গেলে খায়রুল তাকে বকাঝকা করে এক পর্যায়ে তার ভাই দ্বীন ইসলামকে নিয়ে কবিরকে মারধোর করে ও একটি ছুরি দিয়ে কবিরের বাম কানের লথি ও গাল কেটে দেয়। আহত কবিরকে রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে কবিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকগন তাকে শেখ হাসিনা জাতীয় ইন্সটিটিউট অফ বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে কবির মিয়া।

এ ঘটনায় গত সোমবার রাতে আহত কবিরের চাচা তাহের মিয়া সরাইল থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে সরাইল থানার এস.আই মোঃ মিজানুর রহমান বলেন, অভিযোগ জমা হয়েছে। অভিযোগটিতে সামান্য ভুল থাকায় এখানো মামলা হিসেবে নথিভুক্ত হয়নি। ভুল সংশোধনের পর মামলা নথিভুক্ত হবে। অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে।






Shares