Main Menu

সরাইলে ফেইসবুক পোষ্টে হুইলচেয়ার পেলেন হতদরিদ্র পা হারা উসমান গনি।

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল।হতদরিদ্র মো, উসমান গনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা’র কালিকচ্ছ ইউনিয়নের চাকসার গ্রামের মো, রহিম আলীর ছেলে। আজ সকাল ১১টায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো, মুজিবুর রহমান সাংবাদিক মাসুদ কে ফোন দিয়ে হুইলচেয়ার দেয়ার কথা বলেন। পরে তার ছেলে মো, আতিকুর রহমান কে সঙ্গে নিয়ে হুইলচেয়ার টি পা হারা হতদরিদ্র  মো, উসমান গনি কে উপহার দেন।

গত শনিবার সাংবাদিক মাসুদ তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে কালীকচ্ছ ইউনিয়নের চাকসার গ্রামের হতদরিদ্র মো.ওসমান গনি কে নিয়ে একটি মানবিক আবেদন লিখে পোষ্ট করেন, সেই পোষ্ট দেখে হুইলচেয়ার দিতে এগিয়ে আসেন কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান ও তার বড় ছেলে আতিকুর রহমান, তিনি আজ বেলা ১১টা সময় কালিকচ্ছ কেন্দ্রীয় শহিদ মিনারে ওসমান গনির হাতে হুইলচেয়ার টি তুলেদেন।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক মাসুদ, মুজিবুর রহমান, আতিকুর রহমান সহ আরো অনেকে। হুইলচেয়ার টি পেয়ে আনন্দে কেঁদে পেলেন ওসমান গনি তিনি বলেন, আল্লাহর কাছে শুকরিয়া আল্লাহ আমার ডাক কুবল করেছেন। আমি অনেক কষ্ট করে দিনযাপন করেছি এই হুইলচেয়ার পাওয়াতে আমার কষ্ট অনেক কম হবে।






Shares