Main Menu

সরাইলে জলমহাল নিয়ে সংঘর্ষে নিহত এক, আহত ১৫

+100%-

Brahmanbaria clash photo
সরাইল প্রতিনিধি ॥ জলমহালের দখল নিয়ে সরাইলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে হেলাল মিয়া (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আহত চার জনকে ঢাকায় পাঠানো হয়েছে বাকীদের দের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।  ঘটনার সঙ্গে জড়িত কাওকে  আটক করতে পারেনি পুলিশ। নিহত হেলাল মিয়া নোয়াগাঁও  গ্রামের মৃত আব্দুল আহাদ মিয়ার ছেলে।

পুলিশ  ও  এলাকাবাসী জানান, নোয়াগাঁও গ্রামের (আমরা বিল)  পার্শ্ববর্তী একটি জলমহালের মাছধরাকে  কেন্দ্র করে গ্রামের অলি মিয়া ও একই গ্রামের অদুত  মিয়ার গত কয়েক দিন যাবত বিরোধ চলে আসছিল। রবিবার সকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জলমহাল দখলে গেলে সংঘর্ষে ঘটনাস্থলেই হেলাল মিয়া গুরুতর আহত হয় । পরে ঢাকা নেয়ার পথে সে নিহত হয়।

ঘন্টাব্যাপী চলা রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় হারুন মিয়া (৫০) , খোরশেদ আলী, মো. মামুন মিয়া (৩৫) সায়েদ মিয়া(৪০) কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকতাৃ রুপক কুমার সাহা সংঘর্ষে নিহতের ঘটনা কথা শিকার করে বলেন,  উভয় স্থানে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।






Shares