Main Menu

সরাইলে এক নারীর রহস্যজনক মৃত্যু

+100%-

সরাইল প্রতিনিধি::  সরাইলে এক নারীর রহস্যজনক মৃত্যু। হাসপাতাল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ।শনিবার সন্ধ্যা রাতে সরাইল উপজেলা কালিকচ্ছ ইউনিয়নের সুযর্কান্দী গ্রামে এ ঘটনা ঘটে।নিহত সয়মা আক্তার (২১) গত তিন বছর আগে কালিকচ্ছ এলাকার লাল মিয়ার ছেলে উবায়েদের সঙ্গে বিয়ে হয়। তাদের সাইফ নামে দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। সায়মার স্বামী পেশায় ট্রাক চালক।

সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে কয়েকজন লোক একজন মহিলাকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে। মহিলার মৃত্যু নিশ্চিত শুনে হাসপাতাল থেকে পালিয়ে যায় তারা। নিহত সায়মা আক্তার উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা এলাকার মৃত আনোয়ার হোসেনের মেয়ে।

নিহত সায়মার ভাই ইকবাল হোসেন বলেন ,আমার বোনের স্বামী ও শাশুড়ী প্রায়ই আমার বোনের সাথে ঝগড়া করতো। বোনের জামাই উবায়দুল হক তার বড় ভাই প্রবাসে থাকে, সে সুবাদে ভাবির সাথে তার পরকিয়ায় চলছিলো। এ নিয়ে প্রায়ই সায়মাকে মারধর করতো।

আজকে খবর পাই বোন অসুস্থ পরে সরাইল হাসপাতালে গিয়ে দেখি বোনের লাশ, আমার বোনকে তারা ফাঁসিতে ঝুলিয়ে মেরেছে । আমি বোনের হত্যার বিচার চাই।

পরে সরাইল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজমুল হোসেন বলেন, লাশ উদ্ধার করে আনা হয়েছে। নিহতের লাশের গলায় দাগ রয়েছে, লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।






Shares