Main Menu

অবরোধে ঢাকা-সিলেট মহাসড়কে যুবলীগের শান্তি মিছিল

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনে যুবলীগের শান্তি মিছিল। বুধবার(১ নভেম্বর) হরতালের দ্বিতীয় দিনে ঢাকা সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড জাতীয় বীর আবদুল মাখন কুদ্দুস চত্তরে গিয়ে দেখা যায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। যদিও দূরপাল্লার যান চলাচল ছিল খুবই কম। বেলা বারার সাথে সাথে যানবাহনও বাড়তে থাকে। পুরো সড়ক জুড়ে ছিল ছোট ছোট যানবাহন। মানুষও থেমে নেই তাদের গন্তব্যে পৌঁছতে, কোন না কোন ভাবে তারা ছুটে চলেছেন তারা।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রয়েছেন বিভিন্ন মোড়ে মোড়ে। তবে বিএনপি ও অঙসংগঠনের কোন নেতাকর্মীকে দেখা যায়নি সড়কের কোথাও।

অন্যদিকে বেলা সাড়ে এগারোটার দিকে যুবলীগের উপজেলা সদরের সাবেক সাংগঠনিক সম্পাদক মো:রায়হান উদ্দিনের নেতৃত্বে হরতাল বিরোধী একটি শান্তি মিছিল বের করা হয়। মিছিলটি বিশ্বরোড জাতীয় বীর আবদুল মাখন কুদ্দুস চত্তর থেকে বের হয়ে মহাসড়কে চক্কর দেয়। এসময় মিছিলকারিরা হরতাল মানিনা মানব না বলে বিভিন্ন স্লোগান দিতে থাকে। মিছিলে আরো উপস্থিত ছিলেন, বুধল ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আব্দুল জাহের, ইউনিয়ন যুবলীগের সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক ইদ্রিস আহমেদ সাগর, ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক কালন মিয়া, সাবেক শ্রমিকলীগ সহসভাপতি মাহমুদ মিয়া, যুবলীগ নেতা আব্দুল হাফিজ প্রমুখ।






Shares