Main Menu

রকিব উদ্দিন খানের ইন্তেকালে জেলা বিএনপির গভীর শোক প্রকাশ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর বিএনপির সাবেক উপদেষ্টা পুনিয়াউট মন্ত্রীবাড়ি নিবাসী রকিব আহমেদ খান (৭৩) গত মঙ্গলবার সকাল পৌণে ৮টায় ঢাকার একটি হাসপাতালে ক্যান্সারজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তাঁর মৃত্যুতে এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির)। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
মরহুমের নামাজে জানাজা গত মঙ্গলবার বাদ আছর পুনিয়াউট বাইপাস মোড়ে মসজিদ আমির হামজায় অনুষ্ঠিত হয়। উক্ত নামাজে জানাজায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন (জহির), সহ সভাপতি এডঃ শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক এডঃ আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক এডঃ তারিকুল ইসলাম খান রুমা, সাবেক দপ্তর সম্পাদক এ বি এম মোমিনুল হক ও জেলা ছাত্রদলের সভাপতি মোঃ শামীম মোল্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ।


রকিব উদ্দিন খানের ইন্তেকালে সদর থানা বিএনপির গভীর শোক প্রকাশ


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর বিএনপির সাবেক উপদেষ্টা পুনিয়াউট মন্ত্রীবাড়ি নিবাসী রকিব আহমেদ খান (৭৩) গত মঙ্গলবার সকাল পৌণে ৮টায় ঢাকার একটি হাসপাতালে ক্যান্সারজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তাঁর মৃত্যুতে এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সভাপতি ও সদর থানা বিএনপির সভাপতি ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল ও সাধারণ সম্পাদক মোঃ আলী আজম।
বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।






Shares