Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ফার্মেসীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান :: ৮২ হাজার টাকা জরিমানা

+100%-

ডেস্ক ২৪:: অবৈধ ওষুধ বিক্রি ও চিকিৎসক না হয়েও রোগীদের সেবা দেয়ার অপরাধে ব্রাহ্মণবাড়িয়ায় চারজন ফার্মেসি ব্যবসায়ীকে ৮২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যায় সদর উপজেলার রাধিকা বাজারে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যজিস্ট্রেট সাব্বির আহমেদের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালিত হয়।

অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট সাব্বির আহমেদ জাগো নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাধিকা বাজারের বিভিন্ন ফার্মেসিতে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে অবৈধ ওষুধ বিক্রি ও মজদু রাখা এবং চিকিৎসক না হয়েও রোগীদের চিকিৎসা সেবা দেয়ার অপরাধে রাধিকা বাজারস্থ নাজমুল মেডিকেল হলের সত্ত্বাধিকারী নাজমুল হককে ৩০ হাজার টাকা জরিমানা, ভূইয়া মেডিকেল হলের সত্ত্বাধিকারী আবুল হাশেম ভূইয়াকে ৪০ হাজার টাকা, জীবন ফার্মেসির সত্ত্বাধিকারী হোসেন বশিরকে দুই হাজার টাকা এবং চৌধুরী ফার্মেসির সত্ত্বাধিকারী আনিসুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার আবদুল কাদির নোমান, ওষুধ প্রশাসন অধিদফতরের কর্মকর্তা মো. বাদল শিকদার, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদসহ আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

147






Shares