Main Menu

পুলিশের অভিযানে জাল টাকা সহ ০১ জন, ৫১ ইয়াবাসহ ০১ জন এবং ছিনতাইকৃত মালামালসহ ০৪ জন গ্রেফতার।

+100%-

প্রেস বিজ্ঞপ্তি:: ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস এর নির্দেশনায় মডেল থানার এসআই/সুজন শ্যাম সঙ্গীয় ফোর্সসহ গতকাল অভিযান পরিচালনা করে জালনোট ব্যবসায়ী ১। মুক্তার মিয়া (২৫), পিতা-রশিদ মিয়া, সাং-কাজীপাড়া, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ৫০০ (পাঁচশত) টাকার ০৬ (ছয়) টি জাল নোটসহ অত্র থানাধীন সুলতানপুর বাজারস্থ বাবুল স্টোরের সামনে থেকে গ্রেফতার করেন। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এসআই/নাজমুল আলম সঙ্গীয় ফোর্সসহ গতকাল রাতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। ইয়াছিন আরাফাত (২০), পিতা-মোঃ হোসাইন, সাং-দক্ষিণ মৌড়াইল, থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াকে ৫১ (একান্ন) পিছ অবৈধ মাদক দ্রব্য (ইয়াবা)সহ অত্র থানাধীন দক্ষিণ মৌড়াইল ডাক বাংলোর সামনে পাকা রাস্তার উপর থেকে গ্রেফতার করেন। উক্ত উদ্ধার সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য আইনের মামলা রুজু করে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার এসআই/যুবরাজ চন্দ্র বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ গতকাল রাত ০১.০০ ঘটিকার সময় অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার মামলা নং-৪১, তাং-১৫/০৮/১৫ইং, ধারা-৩৯৪ পেনাল কোড এর সাথে জড়িত আসামী ১। হাসেন মিয়া (২৩), পিতা-মোঃ ফজল হক খা, সাং-পাতৈরহাতা (উড়শিউড়া), এ/পি ভাদুঘর আনু মিয়ার বাড়ি দক্ষিণপাড়া ২। জাকির হোসেন (২০), পিতা-আব্দুল হক, সাং-রামরাইল পশ্চিমপাড়া ৩। সাহস মিয়া (১৯), পিতা-ওবায়দুল মিয়া, সাং-ভাদুঘর দক্ষিণপাড়া ভোলাপাড়া ৪। আব্দুল কাদির (৫২), পিতা-মৃত আঃ মজিদ, সাং-বিয়াল্লিশ্বর (দক্ষিণপাড়া), সর্ব থানা ও জেলা-ব্রাহ্মণবাড়িয়াগনকে ছিনতাই করা মালামাল ঃ ০১টি ল্যাপটপ, ০১টি ডিজিটাল ক্যামেরা, ০২টি মোবাইল, ০১টি স্কেনার মেশিন ও বিভিন্ন কাগজ পত্রসহ অত্র থানাধীন ভাদুঘর/বিয়াল্লিশ্বর/রামরাইল এলাকা থেকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। তদপুরী অত্র থানা এলাকার আইন শৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রনে পুলিশী অভিযান অব্যাহত আছে।






Shares