Main Menu

ডিবি’র হাতে আটকের কয়েক ঘন্টা পরই মুক্তি পেল কুখ্যাত মাদক ব্যবসায়ী

+100%-

মাদকসহ আটকের পর ছেড়ে দেয়া হয়েছে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী এরশাদসহ ৩ জনকে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে  শহরের দাতিয়ারা পুরাতন ওয়াপদা গেইটের পাশের ৯৯৯ নম্বর গুলছেহের ভিলায় অভিযান চালিয়ে তাদের আটক করেছিল জেলা গোয়েন্দা পুলিশ।

গোপনসুত্রে খবর পেয়ে পুলিশ সুপারের নির্দেশে ঐ ভবনের উত্তর পাশের ফ্ল্যাটে এরশাদের ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে এরশাদ,তার স্ত্রী এবং আরো একজন মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এই সময় ৫০ বোতলেরও বেশী ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দারা জানান।

এই অভিযানের নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি আকুল চন্দ্র বিশ্বাস। তার সংগে ছিলেন এএসআই হান্নান ও তারেক। গোয়েন্দা পুলিশ সুত্র জানায়, এরশাদ তার বাসায় সিএনজি অটো রিকসায় করে এনে বিপুল পরিমান মাদক মজুদ করেছে পুলিশ সুপারের কাছে গোপনসুত্র এই খবর দেয়ার পর পুলিশ সুপারের নির্দেশে  সেখানে তারা অভিযানে যান। কিন্তু গ্রেফতারের কয়েক ঘন্টা পরই ছাড়া পান এরশাদসহ ৩ মাদক ব্যবসায়ী। এতে অবাক হন এলাকাবাসী। ছাড়া পাওয়া মাদক ব্যবসায়ীরা আশপাশের লোকজনকে জানায়, তারা ৭৫ হাজার টাকা দিয়ে ছাড়া পেয়েছেন।

স্থানীয় লোকজন জানান,প্রতিদিন খুব ভোরে নতুবা গভীররাতে এই বাসায় সিএনজিতে করে  বিপুল পরিমান মাদক এনে মজুদ করা হয়। পরে দাতিয়ারার অন্য দুটি স্পটে ছড়িয়ে দেয়া হয় বিক্রির জন্যে। গত একবছর ধরেই এখানে বাসা ভাড়া নিয়ে নিরাপদে মাদক ব্যবসা চালাচ্ছে এরশাদ। জেলা গোয়েন্দা পুলিশ এবং থানা পুলিশকে নিয়মিত মাসোহারা দিয়েই তারা এখানে মাদক ব্যবসা চালাচ্ছে বলে অভিযোগ রয়েছে।  

এ বিষয়ে কথা বলার জন্যে জেলা গোয়েন্দা পুলিশের ওসি’র মোবাইল নম্বরে ফোন করলে এসআই মাইনাল হোসেন ফোন রিসিভ করে জানান ওসি স্যার ছুটিতে গেছেন। দাতিয়ারায় অভিযান চালিয়ে দুপুরে তিনি ছুটিতে চলে গেছেন। দাতিয়ারা থেকে আটক ৩  জনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়েছে বলে এসআই মাইনাল জানান।

পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম বলেছেন তারা এই বাসাটির দিকে এখন থেকে নজর রাখবেন। 






Shares