Main Menu

জনস্বার্থকে প্রার্ধান্য দিয়ে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করছি .. মোঃ হেলাল উদ্দিন

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেছেন, পৌরসভার অবকাঠামোর উন্নয়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা, যানজট নিরসন, সামাজিক সচেতনতা তৈরি করার লে আমরা ধারাবাহিকভাবে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে আসছি। শহরের সামগ্রীক উন্নয়নকে গতিশীল ও স্থায়ী করতে হলে শহরবাসীকে পৌর অবকাঠামোর রণা- বেণ করতে হবে। সময়মত পৌর কর ও পানি কর পরিশোধ করাসহ যাবতীয় পৌর আইন মেনে চলতে হবে। মেয়র, শহরবাসীকে পৌরসভার উন্নয়ন কর্মকান্ডে বিভিন্ন বিষয়ে পরামর্শ ও সহযোগিতা করতে সকলের প্রতি আহবান জানিয়ে বলেন পৌরসভার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করতে জনস্বার্থকে প্রাধান্য দিয়ে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করছি ।
মেয়র বুধবার কান্দিপাড়ায় স্থানীয় খতমে নবুওয়াত মাদ্রসা সংলগ্ন রাস্তা ও ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধনকালে সমাবেত সুধীজনের উদ্দেশ্যে উপরোক্ত বক্তব্য প্রদান করেন। এ সময় তিনি আরো বলেন কান্দিপাড়া ও শিমরাইলকান্দি এলাকার মানুষের মধ্যে যোগাযোগ স্থাপনকারী জনগুরুত্বপূর্ণ এই রাস্তা ও ব্রীজটি নির্মাণ কাজ বাস্তবায়ন করা হলে এই এলাকার মানুষের দীর্ঘ্য দিনের দুর্ভোগের অবসান হবে ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর কাওছার আহমেদ, মহিলা কাউন্সিলর নিলুফা বেগম, নির্বাহী প্রকৌশলী এটিএম মহিউদ্দিন খন্দকার, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, এলাকার বিশিষ্ট মুরব্বী ইকবাল খান, নিয়াজ খান, খলিল মিয়া, সাধু মিয়া, বিষ্ণুপদ সাহা, সাত্তার মিয়া, আল আমিন সওদাগর, মস্তু মিয়া, শাহনুর, জাফর সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পরে মেয়র রাস্তার ও ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং নির্মাণ কাজ সফলভাবে শেষ করার জন্য মহান আলাহ তালার দরবারে মোনাজাত করেন।






Shares