Main Menu

কে দাস মোড়ে হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে তিন স্বর্ণের দোকান লুট

+100%-

প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়া শহরের প্রাণকেন্দ্র কে দাস মোড় এলাকার লাকি বাজারের কে দাস মার্কেটে (স্বর্ণের মার্কেট) ফিল্মি স্টাইলে মুহুর্মুহু হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে তিনটি স্বর্ণের দোকান লুট করেছে একদল দুর্বৃত্ত।

 


সোমবার রাত সাড়ে আটটার সিএনজি চালিত অটোরিকশাযোগে এসে এ লুটপাট চালায় তারা।

পরে অটোরিকশাযোগে প্রায় অর্ধশতাধিক হাতবোমার বিস্ফোরণ ঘটাতে ঘটাতে পালিয়ে য‍াওয়ার সময় কিছুদুর যেতেই অটোরিকশাটি উল্টে গেলে বিক্ষিপ্তভাবে পালিয়ে যায় তারা।

তবে মার্কেট এলাকায় পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা জাহাঙ্গীর নামে এক দুর্বৃত্তকে আটক করে।

 

এদিকে, ওই এলাকা থেকে অবিস্ফোরিত  অবস্থায় ছয়টি বোমা উদ্ধার করা হয়েছে।

লুটপাটের শিকার হওয়া দোকানগুলো হলো   ঝনক  জুয়েলার্স, টি.আর জুয়েলার্স এবং টুম্পা জুয়েলার্স। তবে কি পরিমাণ স্বর্ণ লুটপাট করা হয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি।

ওই মার্কেটের নৈশ প্রহরী লীল মিয়া  জানান, সাড়ে আটটার দিকে তিনি মার্কেটের সম্মুখ দিকের সিঁড়ির একপাশে অবস্থান করছিলেন। এ সময় হঠাৎ করে অটোরিকশা করে একদল যুবক মুখে গামছা বাঁধা অবস্থায় মার্কেটে প্রবেশ করেই মুহুর্মুহু হাতবোমার বিস্ফোরণ ঘট‍ায়। এতে তিনি স্প্রিন্টার বিদ্ধ হয়ে ভেতরে চলে যান। দ্রুত ওই যুবকেরা তিন দোকানের ডিসপ্লেতে থাকা স্বর্ণ লুট করে পালিয়ে যায়।  

মার্কেটের স্বর্ণকার ব্যবসায়ী সমিতির  সাধারণ সম্পাদক রতন বণিক জানান, ঘটনার পরপরই টি.আর জুয়েলার্স মালিককে নিয়ে দোকানে গিয়ে দেখা ডিসপ্লেতে রাখা কোনো স্বর্ণ নেই। পুরো ক্ষয়ক্ষতি পরে জানাবেন বলে তিনি জানান।

জেলা চেম্বারস অব কমার্সের সভাপতি সাজাহান মিয়া ঘটনাস্থলে এসে জানান, এই শহরে এই প্রথম এই ধরনের ঘটনা ঘটল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রব জানান, একজনকে আটক করা হয়েছে।






Shares