Main Menu

শহরকে যানজটমুক্ত ও আধুনিক শহরে পরিণত করতে আমরা আন্তরিকভাবে কাজ করছি..মোকতাদির চৌধুরী

+100%-

প্রতিবেদক : বৃহস্পতিবার বিকেলে কাজীপাড়া-মৌলভীপাড়ার সংযোগ সড়কে টাউন খালের উপর নির্মিতব্য ‘শহীদ শেখ শাহনেওয়াজ ব্রীজ’ এর ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এসময় সমবেত পৌর নাগরিকবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরকে যানজটমুক্ত ও আধুনিক শহরে পরিণত করতে বর্তমান সরকার ও পৌর প্রশাসন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে নানামুখী কার্যক্রম বাস্তবায়ন করছে। এরই ধারাবাহিকতায় আজকে ব্রাহ্মণবাড়িয়াবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা অনুযায়ী ভিত্তি প্রস্তর স্থাপন করা হল ‘শহীদ শেখ শাহনেওয়াজ ব্রীজ’টির। এই ব্রীজ বর্তমান সরকারে আমলের মেয়াদকালেই সম্পন্ন হবে ইনশাআল্লাহ।
এসময় ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র মো. হেলাল উদ্দিন তাঁর বক্তব্যে বলেন, এই ব্রীজটি নির্মাণ হলে পৌরবাসী দীর্ঘদিনের যানজটের দূর্ভোগ থেকে মুক্তি পাবে। তিনি ব্রীজটির নির্মাণ কাজ সম্পন্ন ও রাস্তাটি সম্প্রসারণের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর এড. মো. শাহআলম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর কাউছার আহমেদ, পৌর সচিব মো. ইসহাক ভূইয়া, নির্বাহী প্রকৌশলী জেড এম. আনোয়ার, সহকারি প্রকৌশলী মো. কাউছার আহম্মেদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হারুনুর রশিদ হিরু, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আলহাজ্ব এড. লোকমান হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান আরিফ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকার, সাবেক ভিপি হাসান সারোয়ার, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জুম্মান, জেলা ছাত্রলীগ সভাপতি মো. মাসুম বিল্লাহ, পৌরসভার উপ-সহকারি প্রকৌশলী সুমন দত্ত, মহিউদ্দিন আহমেদ। পরে অতিথিবৃন্দ মোনাজাতের মাধ্যমে ব্রীজটি নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। মোনাজাত পরিচালনা করেন পৌরসভা মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুর্শেদ কামাল।
উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তর এর আওতায় বাস্তবায়নাধীন দ্বিতীয় নগর উন্নয়ন ও পরিচালন প্রকল্প ইউজিপিআইআই-২ প্রকল্পের আওতায় ১ কোটি ১৪লক্ষ টাকা ব্যয়ে ২১মি. স্প্যান দৈর্ঘ্যরে সাবেক ছাত্রলীগ নেতা শহীদ শেখ শাহনেওয়াজের নামে ব্রীজটি নির্মাণ কাজ বাস্তবায়ন করবে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স হাসান এন্টারপ্রাইজ।






Shares