Main Menu

র্টনেডো ক্ষতিগ্রস্থদের র্পূণবাসনের জন্য ডাচবাংলার ডেউটিন ও নগদ টাকা প্রদান

+100%-

মনিরুজ্জামান পলাশ : র্টনেডো ক্ষতিগ্রস্থদের র্পূণবাসনের জন্য ডেউটিন ও নগদ টাকা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেছে ডাচবাংলা ব্যাংক। শনিবার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কে.এস.তাবরেজ স্বাক্ষরিত এক পত্রে উক্ত অর্থ গ্রহন করার জন্য জেলা প্রশাসক বরাবরে আবেদন করা হয়।

আবেদন পত্রের কিছু অংশ ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টিফফোর ডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হল,  “২২ র্মাচ ২০১৩ইং তারিখে ব্রাহ্মণবাড়ীয়া ৩টি উপজেলায় ভয়াবহ র্টনেডোর আগাতে ১৫টি গ্রাম লন্ড ভন্ড হয়ে গিয়েছে। তথ্যমতে ,নারী ও শিশুসহ অন্তত ২০ জন নিহত হয়েছেন ,আহত হয়েছেন ৫শতাধিক মানুষ।
ডাচ-বাংলা ব্যাংক এই র্দূদশাগ্রস্থ মানুষদের জন্য গভীর সহানুভুতি ও সহর্মমিতা প্রকাশ করছে। একই সাথে ডাচ-বাংলা ব্যাংক র্কতৃপক্ষ বসতবাড়ী হারানো ৩৫০টি পরিবারের জন্য পরিবার প্রতি ২ বান্ডিল ঢেউটিন (মোট ৭০০বান্ডিল ঢেউটিন) ও নগদ ৩ হাজার টাকা করে র্সবমোট ৫০ লাখ টাকা সহায়তা ব্রাহ্মণবাড়ীয়া জেলা প্রশাসকের কাছে হস্থান্তরের সিদ্ধান্ত নিয়েছে।”

জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার ডেপুটি কালেক্টর আবুর ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, ডাচবাংলা ব্যাংকের সাহায্যার্থ গ্রহন করা হয়েছে। আগামীকালের মধ্যে অর্থ পাওয়া যাবে।






Shares