Main Menu

ছাত্রলীগের সমাবেশে ককটেল বিস্ফোরণ, সাংগঠনিক সম্পাদকসহ আহত ২, সড়ক অবরোধ

+100%-

মনিরুজ্জামান পলাশ : বুধবার ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে ছাত্রলীগের সমাবেশ চলাকালে কমপক্ষে ১০ টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।  দুপুর সাড়ে বারোটার দিকে কলেজের শহীদ মিনার চত্বরে এ ঘটনা ঘটে। এসময় ককটেলের স্প্রিন্টারের আঘাতে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছে। পরে তাদের দুজনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

তাৎক্ষণিক এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা হাসপাতালের সামনের সড়ক (শহরের প্রধান সড়ক) অবরোধ করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী কলেজ শিক্ষার্থীরা জানায়, বুধবার দুপুরে কলেজ ও জেলা শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা টাঙ্গাইলের গোপালপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরান হোসেন হত্যার প্রতিবাদে কলেজ ক্যাম্পাসে সমাবেশের আয়োজন করে। সমাবেশ চলাকালে হঠাৎ কলেজ ক্যাম্পাসের বাইরের দিক থেকে মুর্হুমহু ৮/১০ টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। ককটেলের স্প্রিন্টারের আঘাতে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রুবেল ও জেলা ছাত্রলীগ নেতা তুষার হোসেন আহত হয়। তাৎক্ষণিক তাদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, ককটেলের স্প্রিন্টারে রুবেলের ডান কাঁধ ও তুষারের বাম হাত কেটে গেছে। তাদের ক্ষতস্থানে সেলাই শেষে ব্যান্ডেজ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রব বলেন, ‘হামলার খবর পাওয়ার পর পর পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমরা অবিস্ফোরিত একটি ককটেল উদ্ধার করেছি।  বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’ 






Shares