Main Menu

রসরাজের জামিন নামঞ্জুর, আটক ইউপি সচিব ও ব্যক্তিগত সহকারীর মুচলেকায় মুক্তি

+100%-

brahmanbaria-court-photo

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ফেসবুক আইডি থেকে পবিত্র কাবা শরীফের বিকৃত ছবি পোষ্ট এর ঘটনায় গ্রেফতার রসরাজের জমিন শুনানী ,  মঙ্গলবার ব্রাহ্মনবাড়িয়া জেলা জজ ইসমাইল হোসেন এর আদালতে অনুষ্ঠিত হয়। শুনানী শেষে আদালত জামিন না মঞ্জুর করে আগামী ১৬ জানুয়ারী পরবর্তী শুনানীর দিন ধার্য করে। একই সাথে আদালত উল্লেখিত দিনে রসরাজতে আদালতে উপস্থিত রাখারও নির্দেশ দেন।
এছাড়া, নাসিরনগরে হিন্দুবাড়ি ও মন্দিরে ভাংচুর, হামলার ঘটনায় গ্রেফতারকৃত সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ এর আরো ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। আদালত আগামী মঙ্গলবার এ ব্যাপারে শুনানী করবে বলে আদালত সূত্রে জানা গেছে।
অন্যদিকে, নসিরনগর ঘটনায় হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির ব্যক্তিগত সহকারী উত্তম কুমার দাস ও হরিপুর ইউনিয়ন পরিষদের সচিব মনোরঞ্জন দেবনাথকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর মুচলেকার মাধ্যমে ছেড়ে দিয়েছে পুলিশ। পুলিশ জানায়, নসিরনগর ঘটনার অনেক বিষয় তাদের কাছ থেকে জানাগেছে। তাদের মুঠোফোন দুটি পরীক্ষার জন্য ফরেনসিক বিভাগে পাঠানো হবে।
উল্লেখ্য যে, গত ৩০শে অক্টোবর নাসিরনগরে হিন্দু বাড়ি-ঘর ও মন্দিরে ভাংচুর ও পরবর্তীতে অগ্নিসংযোগের ঘটনায় থানায় ৮ টি পৃথক মামলা হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১০৫ জনকে গ্রেফতার করা হয়েছে।






Shares