Main Menu

মেড্ডায় মধ্যরাতে গোলাগুলি, এলাকাজুড়ে আতঙ্ক

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় এলাকাভিত্তিক বিরোধকে কেন্দ্র করে রোববার রাতে দু’দল যুবকের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। রোববার রাত ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডা বাসস্ট্যান্ডের মেডিনোভা হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

এলাকাভিত্তিক বিরোধকে কেন্দ্র করে ছাত্রলীগের স্থানীয় দুই পক্ষ এই গোলাগুলিতে জড়িয়ে পড়ায় এনিয়ে কেউ মুখ খুলতে চাইছেন না। পুলিশ জানায়, তারাও বিষয়টি জানার চেষ্টা করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার একাধিক ব্যক্তি জানান, স্থানীয় বিরোধকে কেন্দ্র করে পৌর এলাকার মেড্ডা গ্রামের দু’দল যুবকের মধ্যে গত কয়েকদিন ধরে উত্তেজনা বিরাজ করছিল। তাদের বিরোধকে কেন্দ্র করে দুটি পক্ষে যোগ দেয় স্থানীয় ছাত্রলীগের কিছু নেতাকর্মী। এ নিয়ে সেখানে উত্তেজনা আরও বেড়ে যায়। রোববার রাতে বিষয়টি মীমাংসা হওয়ার কথা ছিল। সেখানে ছুটে যান ছাত্রলীগের সাবেক ও বর্তমান একাধিক নেতা। তাদের উপস্থিতিতেই রাত ১২টার দিকে গুলির ঘটনা ঘটে। তারা বলেন, সে সময় কমপক্ষে ২০/২৫ রাউন্ড গুলির শব্দ শোনা যায়। গভীর রাতে গুলির শব্দে এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে এ বিষয়ে কেউ প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শোভন বলেন, স্থানীয় দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে খবর পেয়ে তিনি রোববার রাতে ওই এলাকায় যান। স্থানীয় দুই পক্ষের মধ্যে সমঝোতার আলোচনার মধ্যেই তিনি ছয় রাউন্ড গুলির শব্দ শুনতে পান।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম উদ্দিন জানান, বিষয়টি ভালোভাবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।






Shares