Main Menu

মুক্তিযোদ্ধা সংসদ-সন্তান কমান্ড ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

+100%-

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ-সন্তান কমান্ড ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সঙ্গীত, র‌্যালী, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ও ফারুকীপার্কস্থ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বিকাল ৪টায় ব্রাহ্মণবাড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে অনুুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ডের কমান্ডার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ। মুক্তিযোদ্ধা সংসদ-সন্তান কমান্ড ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সদস্য সচিব মোঃ আহসানউল্লাহ হাসানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুর রহমান, শাহ আলম মোল্লা, ফরিদুল ইসলাম ফরিদ, হারুন অর রশিদ চৌধুরী, কামরুজ্জামান সবুজ, রাসেল খন্দকার, সৈয়দ নূরে আলম, রেজাউল করিম, সদর উপজেলার সন্তান কমান্ডোর সভাপতি আল আমিন সিকদার রবিন, সহ সভাপতি গিয়াস উদ্দিন আমজাদ, সাধারণ সম্পাদক ইয়াছিন সরকার, পলি বেগম, ইমুনি ইস্টিয়ান, নূর ই জাহান সিফাত, পারভীন আক্তার, সাজেদা বেগম, নাছিমা, জান্নাত, খাদিজা, কাজী তাসলিমা বেগম, সাইফুল ইসলাম খন্দকার, প্রবীর চন্দ্র আচার্য্য, প্রহর চন্দ্র আচার্য্য, নাজমুল হাসান, মাসুম ভূইয়া, শৈবাল চক্রবর্তী, আবদুর রহমান, সাচ্চু মিয়া, জিতেন দাস, ফুরকার আহমেদ সোহাগ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, ৩০ লক্ষ শহিদের রক্তের বিনিময়ে আমরা এ বাংলাদেশ পেয়েছি, ২৬ মার্চ বাঙালীর জীবনে আনন্দের ও উৎসবের দিন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার, নেতৃতে বাংলাদেশের মানুষ আজ প্রকৃত স্বাধীনতার সাদ পাচ্ছে। মুক্তিযোদ্ধারা নতুন প্রজন্মকে বাংলাদেশ নামক দেশ উপহার দিয়েছেন। তাই মুক্তিযোদ্ধারা জাতির অহংকার। এ সময় তিনি আশা প্রকাশ করেন বাংলাদেশের জনগন সকল বাধা অতিক্রম করে একটি সুখি এবং উন্নতশীল দেশ হিসেবে গড়ে উঠবে। আলোচনা শেষে মুক্তিযুদ্ধের সকল শহীদানদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।






Shares